দেশ ভালো না থাকলে আমরা কেউ ভালো থাকতে পারবো না : ইকবাল বাহার

দেশ ভালো না থাকলে আমরা কেউ ভালো থাকতে পারবো না : ইকবাল বাহার

নিজস্ব প্রতিবেদক:

দেশ ভালো না থাকলে আমরা কেউ ভালো থাকতে পারবো না বলে মন্তব্য করেছেন পুলিশের অতিরিক্ত আইজি (টিঅ্যান্ডআইএম) মো. ইকবাল বাহার।

তিনি বলেছেন,৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে এ দেশকে আমরা কিনেছি। এতো বেশি দাম দিয়ে কোনো দেশকে স্বাধীনতা লাভ করতে হয়নি। রক্তের দামে কেনা দেশকে ভালোবাসুন। দেশকে ভালোবাসলে সবাই ভালো থাকবেন।

তিনি বলেন, দেশ ভালো না থাকলে আমরা কেউ ভালো থাকতে পারবো না। রোহিঙ্গারা এর বড় উদাহারণ। তাই দেশকে ভালো রাখতে আমাদের কাজ করতে হবে।

শনিবার (২৬ অক্টোবর) চট্রগ্রাম নগরীর জিইসি কনভেনশন সেন্টারে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য র‍্যালির উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

মো. ইকবাল বাহার বলেন, কমিউনিটি পুলিশিং এর কাজ হচ্ছে নিজ নিজ কমিউনিটিকে ভালো রাখা। কমিউনিটিতে কী হচ্ছে তার খোঁজ খবর রাখা। সবাই যার যার অবস্থান থেকে কমিউনিটিকে ভালো রাখতে কাজ করলে দেশে কোনো অশান্তি থাকবে না। সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ থাকবে না।

তিনি বলেন, বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি ভিশন নিয়ে কাজ করছেন। আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে তার পাশে দাঁড়াতে হবে।

এ সময় কমিউনিটি পুলিশ চট্টগ্রাম নগরের সভাপতি আজাদী সম্পাদক এম এ মালেক, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমানসহ নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে জিইসি মোড় থেকে ওয়াসা মোড় পর্যন্ত বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। রং-বেরঙের ব্যানার, পোস্টার, বেলুন এবং বাদ্যযন্ত্র নিয়ে র‍্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc