সখীপুরে মাদকের জন্য যুবককে পিটিয়ে হত্যা ঘাতক গ্রেফতার

সখীপুরে মাদকের জন্য যুবককে পিটিয়ে হত্যা ঘাতক গ্রেফতার

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি  : টাঙ্গাইলের সখীপুরে মাদকের জন্য ময়নাল হক (৩৩) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে রাজু আহমেদকে (২৯) গ্রেফতার করা হয়েছে। গত ২ নভেম্বর বিকেলে সখীপুর পৌরসভার কাচাবাজার এলাকায় ময়নাল হককে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার একদিন পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সে। নিহত ময়নাল পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল খালেকের ছেলে। এ ঘটনায় ৩ নভেম্বর (রোববার) নিহত ময়নালের স্ত্রী আর্জিনা বেগম বাদী হয়ে একই ওয়ার্ডের মৃত রমজান আলীর ছেলে রাজু আহমেদকে একমাত্র আসামি করে সখীপুর থানায় হত্যা মামলা করেন। পুলিশ ওইরাতেই হত্যা মামলার একমাত্র আসামি রাজু আহমেদকে গ্রেফতার করে।

জানা যায়, গত ২ নভেম্বর ময়নাল তার ভাড়াটিয়া বাসা হতে পৌর শহরের ৫নম্বর ওয়ার্ডের ওমর মাস্টারের বাড়ির কাছে পৌঁছলে মাদকাসক্ত রাজু আহমেদ দৌড়ে এসে ময়নালের কাছে হেরোইন চায়। তার কাছে হেরোইন নাই বলতেই রাজু ময়নালের ওপর আক্রমন করে। পরে গুরুতর আহত ময়নালকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। কিছুটা সুস্থ্য হলে ময়নালকে ৩ নভেম্বর সকালে বাসায় নিয়ে যাওয়া হয়। ওইদিন সন্ধ্যায় ময়নালের অসুস্থ্যতা বেড়ে গেলে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু হয়।

মামলার বাদী নিহত ময়নালের স্ত্রী আর্জিনা বেগম ঘাতক রাজু আহমেদের দৃষ্টান্তমূলকর দাবি জানান।

সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন- ময়নাল হত্যা মামলার একমাত্র আসামি রাজুকে গ্রেফতার করে সোমবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিান মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc