বাসাইলে নানার বাড়ী বেড়াতে এসে গণধর্ষনের শিকার কিশোরী

বাসাইলে নানার বাড়ী বেড়াতে এসে গণধর্ষনের শিকার কিশোরী

প্রথম কন্ঠ ডেস্ক:টাঙ্গাইলের বাসাইলে নানার বাড়ী বেড়াতে গিয়ে গণধর্ষনের শিকার হয়েছে ইতি রাণী সরকার (১৪) নামে এক কিশোরী। সে সখীপুর উপজেলার চাকদহ্ এলাকার পূর্ন সরকারের মেয়ে। এ ঘটনা জড়িত সন্দেহে পুলিশ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী গ্রামের আলমগীর হোসেনের ছেলে আবুল কালাম আজাদ (২০), একই উপজেলার খারজানা এলাকার মানিক মিয়ার ছেলে আমিরুল ইসলাম (২০) ও বাগমারা জেলার খারাগাছী এলাকার আক্তার আলীর মিলন মিয়া (২২)। আটককৃতরা প্রাণ কোম্পানির বাসাইল ও সখীপুর উপজেলার মার্কেটিং বিভাগে দায়িত্বে রয়েছে। গত সোমবার বাসাইল গোবিন্দ স্কুল এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েক দিন পূর্বে পাশ্ববর্তী উপজেলা সখীপুরের চাকদহ্ এলাকা থেকে বাসাইল উপজেলার যৌতকী গ্রামে নানার বাড়ী বেড়াতে আসে ওই কিশোরী। সে সোমবার সকালে বাড়ী থেকে বেরিয়ে যায়। এ সময় ওই ৩ জন তাকে ফুসলিয়ে বাসাইল গোবিন্দ স্কুল পাড়ায় তাদের মেসে নিয়ে যায়। এ সময় আটককৃত ৩ জন ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। পরে ওই কিশোরী আহত অবস্থায় পালিয়ে গিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc