কমিউনিটি ব্যাংক দ্রুতই দেশের সবচেয়ে আস্থাশীল ব্যাংকে পরিণত হবে : আইজিপি

কমিউনিটি ব্যাংক দ্রুতই দেশের সবচেয়ে আস্থাশীল ব্যাংকে পরিণত হবে : আইজিপি

নিজস্ব প্রতিবেদক, প্রথম কন্ঠ:

কমিউনিটি ব্যাংক দ্রুতই দেশের সবচেয়ে আস্থাশীল ব্যাংকে পরিণত হবে বলে আশা প্রকাশ করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার)।

তিনি বলেছেন, দেশীয় ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে বাংলাদেশের ভাবমুর্তি রক্ষায় যে ভাবে পুলিশ বাহিনী নিরবিচ্ছিন্ন সেবা প্রদান করছে ঠিক সেভাবেই ব্যাংক সেবায় শৃঙ্খলা, স্থিতিশীলতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে কমিউনিটি ব্যাংক অতি দ্রুত দেশের সবচেয়ে আস্থাশীল ব্যাংকে পরিণিত হোক এ আমার প্রত্যাশা।

মঙ্গলবার(২৬ নভেম্বর) রাজধানী ঢাকার প্রধান বাণিজ্যিক এলাকা মতিঝিলে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের শাখা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি এসব কথা বলেন।

এসময় তিনি নামমফলক উন্মোচন করে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে র‌্যাবের মহাপরিচালক ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশন্স) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম (বার), রেলওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ মহসিন হোসেন এনডিসি, সিআইডি’র অতিরিক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম, ডিআইজি (ফাইন্যান্স এন্ড ডেভেলপমেন্ট) আবু হাসান মুহাম্মদ তারিক বিপিএম, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের স্বতন্ত্র পরিচালক কাজী মশিউর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মশিউল হক চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc