শিরোনাম:
ড্রামের লেভেল পরিবর্তন করে বেশি দামে অ্যাডমিক্সার বিক্রির অভিযোগ ওমিক্রন ঠেকাতে ডাবল মাস্ক পরার পরামর্শ বিশেষজ্ঞদের নাগরপুরে কম্বল বিতরণ করলেন রিসোর্স টিচার(ইংরেজি বিভাগ) ডা.এম.এ.মান্নান নাগরপুরে মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে শীত কম্বল বিতরণ টাংগাইলে দৈনিক সংগ্রাম উপজেলা সংবাদদাতাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত সখীপুরে সাংবাদিক মামুনকে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সংবর্ধনা সখীপুরে উদ্বেগজনক ভাবে বেড়েই চলেছে মোটরসাইকেল দিয়ে ছিনতাই টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘ‌র্ষে আগুন, চালকসহ দগ্ধ ২ ৩৩ জনের মরদেহ সম্পূর্ণ পুড়ে গেছে :: নিহতের সংখ্যা বেড়ে ৪০ দেশকে মুক্ত করতে হবে : মির্জা ফখরুল ইসলাম আলমগীর
খালেদা জিয়ার মুক্তির দাবিতে পুলিশি বাধা উপেক্ষা করে টাঙ্গাইলে বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে পুলিশি বাধা উপেক্ষা করে টাঙ্গাইলে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পুলিশি বাধা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। রবিবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় শহরের শান্তিগঞ্জ মোড়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের সভাপতিত্বে, সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, টাঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মো. শাফী ইথেন ও সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম।

এ সময় জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আনিসুর রহমান, মেহেদি হাসান আলীম, সাংগঠনিক সম্পাদক আ. হামিদ তালুকদার, যুবদলের যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান টিটন, সৈয়দ শাতীল, সৈয়দ মনিরুজ্জামান জুয়েল, শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ, মহিলা দলের সভানেত্রী নিলুফার ইয়াসমিন, জেলা কৃষক দলের সভাপতি দিপু হায়দার খান, মৎস্যজীবী দলের সদস্য সচিব মোস্তফা কামালসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, মহিলা দল, কৃষক দল ও মৎস্যজীবী দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল দেশনেত্রীর মুক্তির দাবিতে করা মিছিলে পুলিশের বাধা প্রদানের তীব্র নিন্দা জানান। তিনি বলেন, দেশের বিচার বিভাগের ওপর অগণতান্তিক সরকারের নগ্ন হস্তক্ষেপের কারণে বেগম খালেদা জিয়ার জামিন হচ্ছে না। পাশাপাশি সরকার সারাদেশে  মিছিল-সমাবেশে বাধা, মামলা-হামলাসহ এক অরাজক পরিস্থিতি তৈরি করেছে। দলীয় সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মুল্য বৃদ্ধি করে দেশের জনগণকে অসহায় করে ফেলেছে। ব্যাংক-বীমা লুটের মাধ্যমে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে। দেশপ্রেমিক জনতা আজ এই সরকারের হাত থেকে মুক্তি চায়।

তিনি আরও বলেন, আগামী ১২ ডিসেম্বর নেত্রীকে জামিন না দিলে টাঙ্গাইল থেকে বৃহত্তর আন্দোলন শুরু হবে। সেই লক্ষ্যে উপস্থিত সকল নেতাকর্মীদের প্রস্তুতি নেবার আহবান জানিয়ে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলা প্রত্যাহার এবং বিএনপি’র ভাইস চেয়ারম্যান, জেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালাম পিন্টুর নিঃশর্ত মুক্তির দাবি জানান।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc