খালেদার জামিনের ব্যাপারে সরকার হস্তক্ষেপ করছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদার জামিনের ব্যাপারে সরকার হস্তক্ষেপ করছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

Spread the love

নিজস্ব প্রতিবেদক : বেগম খালেদা জিয়ার জামিনের ব্যাপারে সরকার কোনোরূপ হস্তক্ষেপ করছে না। কোনোদিন হস্তক্ষেপ করেওনি। তার জামিন দেওয়া না দেওয়া এগুলো আদালতের এখতিয়ার। আমাদের কিছুই করার নেই। আদালত স্বাধীনভাবেই কাজ করছে। আদালত জামিন দিবে কি দিবে না সেটা তাদের সিদ্ধান্ত বলে  জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ বুধবার (১১ ডিসেম্বর ২০১৯)  দুপুরে জামালপুর জেলা পুলিশের অফিসার্স ক্লাব ভবনে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিশেষ মতবিনিময়সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে রয়েছেন। কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। সাজাপ্রাপ্ত একজন কয়েদি যেভাবে থাকেন তার চেয়েও ভালোভাবে তিনি সেখানে অবস্থান করছেন। তাকে বাংলাদেশের সবচেয়ে বড় হাসপাতাল যেখানে মানুষ সবচাইতে ভালো সেবা পেয়ে থাকেন সেখানেই চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। তার ডায়াবেটিস, ব্লাড প্রেসার, আথ্রাইটিসসহ যে সমস্ত রোগ তা কোনোদিনই ভালো হবার নয়। এগুলো সম্পর্কে চিকিৎসকরাই ভালো বলতে পারবেন। তবে চিকিৎসকরা জানাচ্ছেন যে তার সব রোগই কন্ট্রোলে রয়েছে।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির আন্দোলনে এ দেশের মানুষ কোনো সহযোগিতা করছে না।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc