নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত

নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি : নানা কর্মসূচির মধ্যদিয়ে টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (১১ ডিসেম্বর) টাঙ্গাইল মুক্ত ও বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সকালে শহীদ স্মৃতি পৌর উদ্যানে পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে জমকালো এই আয়োজনের উদ্বোধন করেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সাংসদ জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সাংসদ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল- ২ (গোপালপুর ভুঞাপুর) আসনের সাংসদ ছোট মনির, মুক্তিযোদ্ধা ও ষাটের দশকের অন্যতম কবি বুলবুল খান মাহবুবসহ বীর মুক্তিযোদ্ধারা।

উদ্বোধন শেষে টাঙ্গাইল পৌরসভার আয়োজনে পৌর উদ্যান থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উদ্যানে এসে সমবেত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, প্রেসক্লাব সভাপতি জাফর আহমেদসহ বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধারা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং স্কুল কলেজের শিক্ষার্থীরা। বিকালে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের করা হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc