টাঙ্গাইল প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিক শাহীনের নামকরণে পাঠাগার উদ্বোধন

টাঙ্গাইল প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিক শাহীনের নামকরণে পাঠাগার উদ্বোধন

Spread the love

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইল প্রেসক্লাবের প্রয়াত সদস্য সাংবাদিক এহসানুল হক খান শাহীনের নামকরণে নব-নির্মিত শাহীন স্মৃতি পাঠাগারের উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঠাগারের কার্যক্রম উদ্বোধন করেন বুরো বাংলাদেশ এর নির্বাহী পরিচালক জাকির হোসেন।

টাঙ্গাইল প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাব সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

টাঙ্গাইল প্রেসক্লাবের নব-নির্বাচিত লাইব্রেরী ও দপ্তর সম্পাদক অরণ্য ইমতিয়াজের অনুষ্ঠান সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেসক্লাব সাবেক সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ, সাধারণ গ্রন্থাগার এর সাধারণ সম্পাদক কবি মাহমুদ কামাল, নজরুল গবেষক অ্যাডভোকেট আল রুহি, প্রয়াত সাংবাদিক এহসানুল হক খান শাহীনের বড়ভাই টাঙ্গাইল প্রেসক্লাবের নব-নির্বাচিত সহ-সভাপতি একরামুল হক খান তুহিন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রয়াত শাহীনের পরিবারবর্গসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মী ও পরিবারবর্গ এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক আর সুশীল সমাজের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩০ ডিসেম্বর এপেন্ডিসাইটিস রোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এহসানুল হক খান শাহীন। তিনি ইন্ডিপেনডেন্ট টেলিভিশন ও আমাদের সময় পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি ছিলেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc