শিরোনাম:
সখীপুরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ আশরাফ পাহেলী’র আবেগ গন স্ট্যাটাস আশরাফ পাহেলী’র আবেগ গন স্ট্যাটাস সখীপুরে সৌদি ফেরত স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী!  টাঙ্গাইলে মৎস্যজীবী দলের সাবেক সভাপতি মরহুম ইসমাইল হোসেনের রুহের মাগফেরাত কামনা ও দোয়া সাংবাদিক মোসলেম আবু শফীর ৭ম মৃত্যুবার্ষিকী আজ জাতীয় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল টাঙ্গাইল জেলা মৎস্যজীবী দলের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি হাফেজ ইসমাইল হোসেনের ইন্তেকাল সিরাজগঞ্জের যুবদলের নেতা আকবর আলীকে গুলি করে হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে যুবদলের উদ্যোগে বিক্ষোভ বাসাইলে এতিমদের মাঝে শিক্ষা ভাতা ও শীতবস্ত্র বিতরণ
 সখীপুরে চুরি যাওয়া ৮টি গরু উদ্ধার 

 সখীপুরে চুরি যাওয়া ৮টি গরু উদ্ধার 

টাঙ্গাইল,প্রতিনিধি: সখীপুরে চুরি যাওয়া ৮টি গরু উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে টাঙ্গাইল সদর থানার কাজিপুর এলাকা থেকে গরু গুলো উদ্ধার করা হয়। এর আগে গত রবিাবার সখীপুর পৌরসভার মাজারপাড় এলাকা থেকে গরু চুরির সময় মামুন (৩৫) ও আবিদ হাসান হৃদয় (৩৫) নামের দুই যুবককে আটক করে পুলিশে দেয় জনতা। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করেই চুরি করে রাখা গরুর আস্তানা থেকে ৮টি গরু উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাদের বাড়ি টাঙ্গাইল থানার তারুটিয়া ও বেপারী পাড়া এলাকায়।

পুলিশের তথ্যসূত্রে জানা যায়, উপজেলার দিঘীরচালা ও কাদের নগর এলাকা থেকে এক দেড় মাসের ব্যবধানে কয়েকটি গরু চুরি হয়। এ ঘটনায় সখীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। গত রবিবার পৌরসভার মাজারপাড় এলাকা একটি গরু চুরির সময় টাঙ্গাইল থানার তারুটিয়া এলাকার ইদ্রিস আলীর ছেলে মামুন (৩৫) ও বেপারী পাড়ার মিন্টু মিয়ার ছেলে আবিদ হাসান হৃদয় (২৭) নামের দুই যুবকে আটক করে পুলিশে দেয় জনতা। আদালতের মাধ্যমে তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য সখীপুর থানায় নিয়ে আসা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতেই ৮টি গরু উদ্ধার করা হয়।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমির হোসেন বলেন, ৮টি গরু উদ্ধার করে সখীপুর থানায় নিয়ে আসার পর দুটি গরুর মালিক সনাক্ত হয়েছে। অন্য গরু গুলোর মালিকদের তথ্য প্রমানের ভিত্তিতে এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc