আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটিতে কে কোন পদ পেলেন

আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটিতে কে কোন পদ পেলেন

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে নবমবারের মত সভাপতি ও দ্বিতীয় বারের মত সাধারণ সম্পাদক পদে পুনর্নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
আজ শনিবার রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নবগঠিত কমিটিতে বিভিন্ন পদে যাদের নির্বাচিত হওয়ার খবর পাওয়া গেছে- সভাপতি: শেখ হাসিনা। সভাপতিমণ্ডলীর সদস্য : সৈয়দা সাজেদা চৌধুরী, বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, অ্যাড. সাহারা খাতুন, নুরুল ইসলাম নাহিদ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পীযুষ কান্তি ভট্টাচার্য্য, ড. মো. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, অ্যাড. আব্দুল মান্নান খান, আবদুল মতিন খসরু, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান।
সাধারণ সম্পাদক: ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক: মাহাবুব-উল-আলম হানিফ, ডা. দীপু মণি, ড. হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
সাংগঠনিক সম্পাদক: আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এস এম কামাল হোসেন ও মির্জা আজম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: সাম্মী আক্তার, আইন বিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট নাজিবুল্লাহ হিরু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক: ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক: সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক: বিল্পব বড়ুয়া, প্রচার সম্পাদক: ড. আব্দুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক: দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, মহিলা বিষয়ক সম্পাদক: মেহের আফরোজ চুমকি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক: এডভোকেট মৃণাল কান্তি দাস, যুব ও ক্রীড়া সম্পাদক: হারুন অর রশীদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক: শামসুন নাহার চাঁপা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক: অসীম কুমার উকিল এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক: ডা. রোকেয়া সুলতানা।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc