ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ইউএনও হলেন মাসুদ কামাল সঞ্চয়

ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ইউএনও হলেন মাসুদ কামাল সঞ্চয়

Spread the love

নিজস্ব প্রতিনিধি: চলতি বছর ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন সখীপুরের কৃতি সন্তান মাসুদ কামাল সঞ্চয়। তিনি ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে কর্মরত আছেন। গত ১৯ ডিসেম্বর ময়মনসিংহ জেলা প্রশাসক ও শিক্ষক, শিক্ষিকা, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা, কর্মচারী বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়

ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা জানান, অত্যন্ত দক্ষ একজন ইউএনও মাসুদ কামাল, তিনি তাঁর কর্মদক্ষতায় উপজেলা পর্যায়ে দক্ষতার সহিত দায়িত্ব পালন করেছেন। তাই তিনি জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে বিবেচিত হয়েছে।

ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান জানান, ভালুকার ইউএনও মাসুদ কামাল প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে টিম ওয়ার্ক করেছে । সেই কারণেই তাকে এবারে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও হিসাবে নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য ২৯তম বিসিএস -এর এই কর্মকর্তা ২০১৭সালে ভালুকা উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন। মাসুদ কামাল জয়পুরহাট জেলা হতে তার কর্মজীবন শুরু করেন। তিনি নরসিংদীর সদর ও রায়পুরা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড হিসাবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। তিনি ভালুকায় যোগদান করার পর হতে শিক্ষা ক্ষেত্রে টিম ওয়ার্ক হিসাবে কাজ করেন। যার কারণে ভালুকায় শিক্ষায় ব্যাপক পরিবর্তন লক্ষ্য করা গেছে। তাছাড়া বাল্য বিবাহ, পলিথিন মুক্ত ভালুকা গড়ার পিছনে তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। পরিবেশ সচেতন এই কর্মকর্তা ভালুকায় পাখির জন্য নিরাপদ আবাসন স্থাপন, গাছে গাছে হাড়ি বাঁধা কার্যক্রমে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন ভালুকা উপজেলায়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc