আ.লীগের নতুন কমিটিতে আরও ৩২ জনের নাম ঘোষণা

আ.লীগের নতুন কমিটিতে আরও ৩২ জনের নাম ঘোষণা

Spread the love

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় কাউন্সিলের পাঁচদিন পর পূর্ণাঙ্গ কমিটির বিভিন্ন পদে আরও ৩২ জনের নাম ঘোষণা করল আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কমিটিতে যোগ হওয়া নতুন নেতাদের নাম ঘোষণা করেন।

বাকি ৩৯ পদের মধ্যে ৩২টি জনের নাম ঘোষণা হওয়ার পর আরও ৭ জনের নাম বাকি রয়েছে।

এ সময় দলের সাংগঠনিক সম্পাদক পদে অ্যাডভোকেট আফজাল হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেলের নাম ঘোষণা করা হয়।

এই পদে গত ২১ ডিসেম্বর ৫ জনের নাম ঘোষণা করা হয়েছিল। তবে, এই পদে আরও একজনের নাম বাকি রয়েছে।

অন্যান্য পদে যাদের নাম ঘোষণা করা হলো তারা হলেন- অর্থ সম্পাদক-ওয়াসিকা আয়শা খান, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, উপ-দফতর সম্পাদক সায়েম খান ও উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এছাড়া সম্পাদকমণ্ডলীর মধ্যে শিল্প ও বাণিজ্য এবং ধর্ম বিষয়ক সম্পাদকের পদ খালি আছে। কোষাধ্যক্ষ পদেও কারও নাম ঘোষণা করা হয়নি।

এদিকে, সদস্যপদে যাদের নাম ঘোষণা করা হয়েছে তারা হলেন, আবুল হাসনাত আব্দুল্লাহ, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, খ. ম. জাহাঙ্গীর, নুরুল ইসলাম ঠাণ্ডু, বদরউদ্দিন আহমেদ কামরান, দীপঙ্কর তালুকদার, আমিরুল আলম মিলন, আক্তার জাহান, ডা. মুশফিকুর রহমান, অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাউছার, মেরিনা জাহান কবিতা, পারভীন জামান কল্পনা, হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা খাতুন, সানজিদা খানম, আনোয়ার হোসেন, আনিসুর রহমান, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু, গোলাম রব্বানি চিনু, মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, গ্লোরিয়া সরকার ঝর্ণা।

তবে, এখনও কার্যনির্বাহী সদস্যের তিনটি পদ শূন্য রয়েছে।

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের জানান, আগামী ৩ জানুয়ারি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দলের কেন্দ্রীয় কমিটি ও উপদেষ্টা পরিষদের যৌথসভা অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc