টাঙ্গাইলে ৮৪ কেজি গাঁজাসহ আটক ১

টাঙ্গাইলে ৮৪ কেজি গাঁজাসহ আটক ১

নিজস্ব প্রতিনিধি : ভারত থেকে প্রতিদিন আসছে শতশত কেজি গাঁজা। অভিনব কায়দায় ছড়িয়ে দেয়া হচ্ছে টাঙ্গাইলসহ বিভিন্ন জেলা ও শহর গুলোতে। এর সঙ্গে জড়িত দুই দেশের বেশ কিছু চোরাকারবারি। তবে এবিষয়ে আগে থেকেই তথ্য ছিলো টাঙ্গাইল র‌্যাবের কাছে।

যার ভিত্তিতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গারোবাজার এলাকায় একটি মিনিট্রাক আটক করে র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় পুরো মিনিট্রাকটিতে তল্লাসী চালিয়েও খোঁজ মেলেনি গাঁজার। পরে আটক মিনিট্রাক চালকে জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি জানান ট্রাকটির নতুন বসানো পাটাতনের নিচে গাঁজা রয়েছে। পরে আবারো তল্লাসী চালায় র‌্যাবের সদস্যরা। এসময় বেরিয়ে আসে ৮৪কেজি ৮০০ গ্রাম গাঁজা। আটক ট্রাক চালক ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার মজলিসপুর গ্রামের আ: ওয়াদুদ মিয়ার ছেলে কামরুল হোসেন (২০) ।

এবিষয়ে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার ও অপারেশন কমান্ডার মো: শফিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার বিকেলে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গারোবাজার এলাকায় অভিযান পরিচালনা করে একটি মিনিট্রাক ও তার চালককে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকে তল্লাসি চালিয়ে ৮৪ কেজি ৮০০ গ্রাম গাঁজা গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা আনার জন্য বিশেষ কায়দায় ও বিশেষভাবে এই ভ্যানটি তৈরি করা হয়েছিলো। এসময় তার কাছে থাকা নগদ অর্থ ও পিকআপ ভ্যানটি আটক করে র‌্যাব কাম্পে আনা হয়। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc