শিরোনাম:
স্টেশনে ৯৮১টি কম্বল নিয়ে হাজির দেশ বরেন্য কন্ঠশিল্পী কনকচাঁপা

স্টেশনে ৯৮১টি কম্বল নিয়ে হাজির দেশ বরেন্য কন্ঠশিল্পী কনকচাঁপা

পল এলড্রিন অসি : বগুড়া শহরের স্টেশন থেকে শুরু করে গাইবান্ধা সহ বিভিন্ন স্থানে শীতার্থদের মাঝে কম্বল বিতরন করেন তিনি। এ সময় তিনি দুস্থ শীতার্থ ছিন্নমূল মানুষদের কাছে গিয়ে নিজ হাতে কম্বল পরিয়ে দেন ও হাতে দেন। শীতের তীব্রতা ও মৃদু বাতাসের দাপটে শীতার্থরা যখন দিশেহারা, তখনই শীতার্থদের দ্বারে দ্বারে কম্বল পৌছে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন কনকচাঁপা, তিনি প্রতিবছরেই দেশের না না প্রান্তে ছুটে গিয়ে এমন মানবতার কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত।

শিল্পী কনকচাঁপা তার দায়িত্বে এ বছরেই বগুড়া,গাইবান্ধা, ঢাকা মেডিক্যাল কলেজ, ও নারায়নগন্জে শীতার্থদের মাঝে কম্বল প্রদান করলেন।

কম্বল বিতরন এ সময়কালে উপস্থিত ছিলেন সুনাম ধন্য মিউজিক ডিরেক্টর মঈনুল ইসলাম খান সহ অনেকেই।

কনকচাঁপা :

একটা স্বপ্ন একটা বটগাছের মতো। অন্য গাছের মাঝেও সে অল্প অল্প জায়গা করে নিয়ে বড় হয়ে বিশাল জায়গা জুড়ে গেঁড়ে বসে।নিজস্ব অবয়ব ধীরে ধীরে শক্তপোক্ত হয়ে যায়।স্বপ্ন বাস্তব হয় ঠিক এভাবে। এর জন্য স্বপ্ন দেখার আগে অনেক স্বপ্ন দেখতে হয়।একসময় সে স্বপ্ন বটের ঝুরির মতো উপর থেকে নামতে থাকে নামতে থাকে। সেই উপস্বপ্ন ও আবার প্রধান স্বপ্ন হয়ে দাঁড়ায়।

আমার স্বপ্ন বটগাছের মতো। শীতে কম্বল কয়েক বছর ধরেই দেই,এখন স্বপ্ন দেখি শুধু কম্বল না গরম জ্যাকেট, ইনার, মাফলার, কানটুপি দেবো, তাদের খাবার দেবো, বইখাতা দেবো, অর্থাৎ প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের পাশে গিয়ে দাঁড়াবো এবং বলবো আমি আছি,আমরা আছি, জীবন আর কঠিন থাকবেনা ইনশাআল্লাহ।

আমার স্বপ্ন গুলো আসলেই এমন। যাইহোক আপনাদের সবার সহযোগিতা নিয়ে এবার ৯৮১ টি কম্বল পৌঁছে দিয়েছি ঢাকা নারায়ণগঞ্জ বগুড়া গাইবান্ধা এবং পঞ্চগড়ের প্রত্যন্ত অঞ্চলে।আমি আপনাদের আবারও কৃতজ্ঞতা জানাই। আল্লাহ আপনাদের মঙ্গল করুন। এবং এ কাজে যারা হাতেকলমে কাজ করেছে সেই কিউ রণ মেঘ অসি মৌন রত্নাপা আবীর আম্মা এবং সমাজ সংস্কারক তৌফিক হাসান ময়না ভাইকে কৃতজ্ঞতা জানাচ্ছি এবং আমার জীবন সঙ্গী জনাব মইনুল ইসলাম খান সাহেবকে আমার অসম্ভব গভীর ভালোবাসা জানাচ্ছি (যিনি আমার আকাশ বাতাস ও পানির নীচের স্বপ্ন হলেও) এইজন্য যে উনি আমার পৃথিবীর সব অদ্ভুত আবদারকে সফল করে দেন এক নিমেষে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc