সখীপুরে এমএ রাজ্জাক মেমোরিয়াল ফাউন্ডেশনের যাত্রা শুরু

সখীপুরে এমএ রাজ্জাক মেমোরিয়াল ফাউন্ডেশনের যাত্রা শুরু

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলায় সমাজসেবা মূলক স্বেচ্ছাসেবী দাতব্য প্রতিষ্ঠান এমএ রাজ্জাক মেমোরিয়াল ফাউন্ডেশনের শুভ উদ্বোধন ও নতুন কমিটির পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১লা জানুয়ারি) উপজেলার বোয়ালী গ্রামের প্রবাসীদের আর্থিক সহযোগিতায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

গ্রামের অসহায় দুঃস্থ মানুষের পাশে থাকার প্রত্যয় নিয়েই এমএ রাজ্জাক মেমোরিয়াল ফাউন্ডেশনের যাত্রা শুরু । দুঃস্থ, অসুস্থ অসহায় মানুষের সেবা, দুঃস্থদের ভাতা, মেধাবীদের বৃত্তি, গরীব মেধাবীদের সহায়তা, অসুস্থদের এককালীন চিকিৎসার অর্থ প্রদান, গ্রামের প্রবাসীদের সমস্যার সমাধানসহ বিভিন্ন সামাজিক কল্যান মূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে এমএ রাজ্জাক মেমোরিয়াল ফাউন্ডেশন কাজ করে যাবে।

ফাউন্ডেশনের সম্পাদক কুয়েত প্রবাসী রফিকুল ইসলাম রফিক জানান, এমএ রাজ্জাক বিএসসি বিএড একজন নিস্বার্থ সমাজসেবক । বর্তামানে তিনি অসুস্থ্য। তাই তার অসমাপ্ত কাজ গুলি সমাপ্ত করার জন্য ফাউন্ডেশন কাজ করে যাবে।

ফাউন্ডেশনের সভাপতি লন্ডন প্রবাসী মো:রফিকুল ইসলাম বলেন, এমএ রাজ্জাক মেমোরিয়াল ফাউন্ডেশন প্রাবসীদের বিপদে সবসময় পাশে থাকবে। প্রবাসীদের সহযোগিতায় পরিচালিত ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য সফল করতে আমরা সবসময় কাজ করবো। সকলের সহযোগিতা পেলে ফাউন্ডেশন মানবসেবা মূলক কাজে অংশগেহনের মাধমে সমাজ সংস্কারে ব্যপক ভূমিকা রাখবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc