টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত

Spread the love

নিজস্ব প্রতিনিধি : বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা মোড়ে বুধবার ৮ জানুয়ারি দুপুরে ট্রাকের ধাক্কায় দুই র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত র‌্যাব সদস্য ও সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল রেজাউল করিমকে(৪৩) মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতাল এবং অপর র‌্যাব সদস্য ও পুলিশের সহকারী উপ-পরিদর্শক(এএসআই) রতন চন্দ্র রায়কে(৪২) র‌্যাবের বিশেষ হেলিকপ্টারযোগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনা কবলিত ট্রাকসহ চালক রফিকুল ইসলামকে(৪০) আটক করেছে র‌্যাব। ট্রাকচালক রফিকুল ইসলাম টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা উত্তরপাড়ার আব্দুল লতিফের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. শফিকুল ইসলাম বলেন, বুধবার দুপুরে গোয়েন্দা তথ্য সংগ্রহ করে ফেরার পথে মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দারা পাড় নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেলটিকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক(ঢাকা মেট্রো-ট-২০-০৭৪৮) সামনে থেকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা এবং অপর দুই র‌্যাব সদস্য ট্রাকসহ চালককে আটক করে। পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহত র‌্যাবের দুই সদস্যকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা আহত র‌্যাব সদস্যদের উন্নত চিকিৎসার জন্য দ্রæত ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। এরপর বুধবার বিকালে র‌্যাবের একটি বিশেষ হেলিকপ্টারযোগে রতন চন্দ্র রায়কে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে এবং রেজাউল করিমকে মাইক্রোবাসযোগে ঘাটাইল সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় জড়িত ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc