শিরোনাম:
সখীপুরে এমপি জোয়াহের ১২’শ  শ্রমজীবী মানুষ‌কে খাদ্য সামগ্রী দিলেন সখীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে খাদ্য সহায়তা করলেন জাহাঙ্গীর তারেক সখীপুরে সাজ্জাত হোটেলের পক্ষ থেকে হত দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ টাঙ্গাইলে যুবদলের পক্ষ হতে হতদরিদ্র’দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পুলিশের বিরুদ্ধে ‘গুজব’ না ছড়িয়ে সহযোগিতার আহ্বান | দৈনিক প্রথমকণ্ঠ সখীপুর ব্লাড ডোনেশন ক্লাবের খাদ্যসামগ্রী বিতরণ কবিতা “একমুঠো ভাত” কলমযোদ্ধা তুলোশী চক্রবর্তী | দৈনিক প্রথমকণ্ঠ করোনায় মারা গেলেন কাইশ্যা / দৈনিক প্রথমকণ্ঠ সখীপুরে ইউপি চেয়ারম্যান গোলাম ফেরদৌসের ব্যক্তি উদ্যোগে ৩২০জনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ গুজবে কান দিবেন না, আসল ঘটনা জানুন
আজ শুরু হওয়া শৈত্যপ্রবাহ থাকবে ৬ দিন

আজ শুরু হওয়া শৈত্যপ্রবাহ থাকবে ৬ দিন

প্রথম কন্ঠ ডেস্ক : তিন দিন ধরে শুধু পঞ্চগড়ের তেঁতুলিয়ায় শৈত্যপ্রবাহ ছিল। আজ থেকে আবার তাপমাত্রা কমে রংপুর ও রাজশাহী বিভাগ এবং যশোর ও চুয়াডাঙ্গায় শৈত্যপ্রবাহ শুরু হতে পারে। সারাদেশের রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস কমে আসতে পারে।

আবহাওয়া অধিদপ্তর বলেছে, আজ শুরু হওয়া শৈত্যপ্রবাহ পাঁচ-ছয় দিন পর্যন্ত চলতে পারে। তবে তা একই সঙ্গে সারাদেশে বিস্তৃত হবে না। মূলত উত্তরাঞ্চল ও উত্তর-পশ্চিমাঞ্চলে শীতের অনুভূতি বেশি থাকতে পারে। আকাশে মেঘ না থাকায় দিনের বেলা সূর্যের আলো পাওয়ার সম্ভাবনা আছে। ফলে তখন শীতের অনুভূতি কম থাকতে পারে। তবে শহরের চেয়ে গ্রাম এলাকায় শীত বেশি থাকতে পারে।

গতকাল দেশের বেশির ভাগ এলাকায় শৈত্যপ্রবাহ না থাকলেও দুপুর বাদে বেশির ভাগ সময় শীত ছিল। গতকাল দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল তেঁতুলিয়ায়, ৯ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। গতকাল অনেক জেলায় গুঁড়ি গুঁড়ি থেকে মৃদু বৃষ্টি হয়েছে। সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে ঈশ্বরদীতে, ৪ মিলিমিটার। তবে আজ বৃষ্টিপাতের তেমন সম্ভাবনা নেই।

আবহাওয়াবিদ নাজমুল হক বলেন, তাপমাত্রা কমে আজ শনিবার যে শৈত্যপ্রবাহটি শুরু হবে, তা পাঁচ-ছয় দিন চলতে পারে। তবে শৈত্যপ্রবাহটি একেক সময় একেক স্থানে বেশি বিস্তার লাভ করতে পারে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc