শিরোনাম:
সখীপুরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ আশরাফ পাহেলী’র আবেগ গন স্ট্যাটাস আশরাফ পাহেলী’র আবেগ গন স্ট্যাটাস সখীপুরে সৌদি ফেরত স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী!  টাঙ্গাইলে মৎস্যজীবী দলের সাবেক সভাপতি মরহুম ইসমাইল হোসেনের রুহের মাগফেরাত কামনা ও দোয়া সাংবাদিক মোসলেম আবু শফীর ৭ম মৃত্যুবার্ষিকী আজ জাতীয় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল টাঙ্গাইল জেলা মৎস্যজীবী দলের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি হাফেজ ইসমাইল হোসেনের ইন্তেকাল সিরাজগঞ্জের যুবদলের নেতা আকবর আলীকে গুলি করে হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে যুবদলের উদ্যোগে বিক্ষোভ বাসাইলে এতিমদের মাঝে শিক্ষা ভাতা ও শীতবস্ত্র বিতরণ
আমরা এমন কোন কাজ করবো না যাতে নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়; তোফায়েল

আমরা এমন কোন কাজ করবো না যাতে নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়; তোফায়েল

স্টাফ রিপোর্টার : আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের উত্তর সিটি নির্বাচনের প্রধান সমন্বয়ক তোফায়েল আহমেদ এমপি বলেন, আমরা এখন ক্ষমতাসীন দল তাই আমরা এমন কোন কাজ করবো না যাতে নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়।

তিনি আরও বলেন, এ নির্বাচনে সংসদ সদস্যরা ভোট চাওয়া ছাড়া সব করতে পারবেন। শনিবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে সিইসির সাথে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এর আগে বেলা সাড়ে ১১টায় উত্তর সিটি নির্বাচনের প্রধান সমন্বয়ক তোফায়েল আহমেদের নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিনিধিদল নির্বাচন ভবনে ইসির সঙ্গে বৈঠকে বসে।

তোফায়েল আহমেদ বলেন, গ্রহণযোগ্য একটি নির্বাচন চাই আমরা। আমরা আশাবাদী গ্রহণযোগ্য নির্বাচন হবে। আর এই জন্য আমরা সর্বাত্মক সহযোগিতা করব। আজকের বৈঠকে কী কী বিষয় নিয়ে ইসির সাথে আলোচনা হয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে আমরা আলোচনা করেছি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc