শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত

শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত

Spread the love

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে চলছে শীতের তীব্রতা। প্রচন্ড শীতে কাহিল হয়ে পড়েছে জন-জীবন। বিশেষ করে কষ্ট সহ্য করতে হচ্ছে ছিন্নমুল ও খেটে খাওয়া সাধারণ মানুষকে। এই তীব্র শীতে অসহায় ও দুস্থ মানুষদের একটু উষ্ণতা দিতে গভীর রাতে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম। শুক্রবার রাত ১০ টায় মাদ্রাসার এতিম শিক্ষার্থী, বেধে সম্প্রদায়, অসহায় ছিন্নমুল মানুষসহ রেল স্টেশন ও শহরের বিভিন্ন মাদ্রাসায় ঘুরে ঘুরে তিন শতাধিক কম্বল বিতরণ করেন তিনি।

এছাড়াও তিনি পথশিশুদের আর্থিক সহায়তা প্রদান করেন। পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে শীতের রাতে পাশে পেয়ে কিছুক্ষণের জন্য শীতের কষ্ট ভুলে গিয়েছিলেন ছিন্নমূল এসব মানুষ। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই পুলিশ সুপার নিজেই উপস্থিত হয়ে ছিন্নমূল নারী, পুরুষ, শিশু, বৃদ্ধদের কম্বল বিতরণ করায় অবাক হয়েছেন অনেকে। কম্বল পেয়ে এসব অসহায় মানুষ ভীষণ খুশি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, রেজাউর রহমান রেজা, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি দক্ষিণের) ওসি শ্যামল কুমার দত্ত, সদর থানার ওসি মীর মোশারফ হোসেন, সদর ফাঁড়ির ইন্সপেক্টর মো. মোশারফ হোসেনসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc