মুক্তির মিছিলে প্রয়াত বাসুদেব ঘোষের সর্বশেষ “মাইর”

মুক্তির মিছিলে প্রয়াত বাসুদেব ঘোষের সর্বশেষ “মাইর”

Spread the love

এস এম জাকির হোসেন : সদ্যপ্রয়াত সঙ্গীতজ্ঞ বাসুদেব ঘোষের দীর্ঘ সংগীত জীবনে সর্বশেষ “মাইর” শিরোনামের গানটি “পিএম মিউজিক ষ্টেশন ইউটিউব” চ্যানেল হতে মুক্তি পেতে যাচ্ছে আগামি ১৯-০১-২০২০ ইং তারিখ সন্ধ্যা ৭ টায়।

গানটির কথা, সুর ও কন্ঠ দিয়েছেন পল এলড্রিন অসি নিজেই। সঙ্গীতায়োজন করেছেন প্রয়াত বাসুদেব ঘোষ।

উল্লেখ্য গুণী শিল্পী বাসুদেব ঘোষ গত ২৯ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

প্রাপ্তি আর্ট সাইন এর সার্বিক তত্ত্বাবধায়নে ও পল এলড্রিন অসির পরিচালনায় গানটির রেকর্ডিং এবং লিরিকাল ভিডিওর এডিটিং কাজ ইতিমধ্যে শেষ হয়েছে।

পল এলড্রিন বলেন,

আমি খুব সাধারন ভাবেই এই “মাইর” গানটি লেখার, সুর করা ও গাওয়ার চেষ্টা করেছি, আশা করি এই গানটি সবার মনের মতন একটি গান হতে যাচ্ছে,কারন এ গানে থাকবে স্বার্থলোভি কিছু নেতাদের কর্ম, থাকবে, থাকবে লোভী নেতাদের জীবন দৃশ্যের হিসাব সাথে আমাদের শ্রমিক আর নেতাদের দেনা পাওনার হিসাব, গানটি যদি খারাপ হয় তবে সকল ব্যার্থতা আমার জন্য তোলা থাকবে, আর যদি শ্রোতাদের মনে একটুও ভাল লাগে তাহলে সকল প্রশংসার একমাত্র দাবিদার আপনারা।

আর বাসুদেব ঘোষ দাদার জন্য অন্তর থেকে ভালবাসা জানাই ও প্রার্থনা করি যেনো দাদা ওপারে ভাল থাকেন। বাসুদেব ঘোষ দাদার অসাধারন এই সর্বশেষ মিউজিকে করা গানটি যতবার শুনি ততবারই চোখ থেকে পানি এসে যায়। দাদার সাথে আমার প্রায় ২১টি গানের কাজ করা হয়েছে। এই পৃথিবীতে আর হবেনা কেউ “বাসুদেব ঘোষ”।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc