শিরোনাম:
সখীপুরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ আশরাফ পাহেলী’র আবেগ গন স্ট্যাটাস আশরাফ পাহেলী’র আবেগ গন স্ট্যাটাস সখীপুরে সৌদি ফেরত স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী!  টাঙ্গাইলে মৎস্যজীবী দলের সাবেক সভাপতি মরহুম ইসমাইল হোসেনের রুহের মাগফেরাত কামনা ও দোয়া সাংবাদিক মোসলেম আবু শফীর ৭ম মৃত্যুবার্ষিকী আজ জাতীয় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল টাঙ্গাইল জেলা মৎস্যজীবী দলের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি হাফেজ ইসমাইল হোসেনের ইন্তেকাল সিরাজগঞ্জের যুবদলের নেতা আকবর আলীকে গুলি করে হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে যুবদলের উদ্যোগে বিক্ষোভ বাসাইলে এতিমদের মাঝে শিক্ষা ভাতা ও শীতবস্ত্র বিতরণ
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ডাকাতি, আটক ১০

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ডাকাতি, আটক ১০

প্রথম কণ্ঠ ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে অভিযান চালিয়ে ডাকাত দলের ১০ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে জয়দেবপুর-বঙ্গবন্ধু সেতু সংযোগ রেল সড়কের মির্জাপুর স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে আটকদের বিরুদ্ধে মামলা করে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- মির্জাপুর পৌর এলাকার সওদাগড়পাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে সীমান্ত, দেলোয়ার হোসেনের ছেলে বেল্লাল হোসেন, আব্দুর রউফের ছেলে অনিক, কিতাব আলীর ছেলে আমির খান, দেলবরের ছেলে জনি, হালিমের ছেলে রবিন, রহিমের ছেলে গিয়াস, জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের বুদ্দু খানের ছেলে বুলবুল খান, রাশেদ মিয়ার ছেলে রবিন ও ভুয়াপুর উপজেলার তোতা মিয়ার ছেলে এরশাদ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে একদল ডাকাত মির্জাপুর রেলস্টেশন এলাকায় ট্রেনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মির্জাপুর রেলস্টেশন এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশ ডাকাত দলের ১০ সদস্যকে আটক এবং তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও প্লাস্টিকের রশি উদ্ধার করে।

মির্জাপুর থানা পুলিশের উপপরিদর্শক মো. সাদেকুর রহমান জানান, আটকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার বিভিন্ন স্থানে বস্তা ফেলে যানবাহন থামিয়ে ডাকাতি করে থাকেন। এছাড়া মির্জাপুর রেলস্টেশনে থেমে থাকা ট্রেনের যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করেন। দুপুরে আটকদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc