টাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলা মামলায় আরও দুই আসামী গ্রেফতার

টাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলা মামলায় আরও দুই আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের উপর হামলার মূলহোতা কুখ্যাত জুয়াড়ী ফজল মন্ডলের সহকারি সেকাম ও হটুকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেকামকে সিরাজগঞ্জের যমুনার চর এলাকা ও হটু ওরফে ফরহাদকে ভূঞাপুরের পাথাইলকান্দী এলাকা থেকে গ্রেফতার করা হয়। এনিয়ে মূলহোতা ফজল মন্ডলসহ মোট ৮ আসামী গ্রেফতার করা হয়েছে।

এবিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের যমুনার চরাঞ্চল ও ভূঞাপুরের পাথরাইলকান্দি এলকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পাঁচ দিনের রিমান্ড অাবেদন করে আদালতে প্রেরণ করা হবে। অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

উল্লেখ্য,চলতি মাসের দুই তারিখে টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় রাজনৈতিক ছত্রছায়া ও প্রশাসনের নাকের ঢগায় দীর্ঘদিন ধরে চলমান জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। এতে ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদারসহ ৬ জন আহত হন। পরে ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখসহ শতাধিক অজ্ঞাত ব্যক্তির নামে রাতেই মামলা দায়ের করা হয়। এ পর্যন্ত ৮ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। এ ঘটনায় পূর্বে গ্রেফতার ৬ আসামীর মধ্যে পাঁচজন জেল হাজতে ও এক আসামী অন্তবর্তীকালিন জামিনে রয়েছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc