শিরোনাম:
টাঙ্গাইলে বিএনপির উদ্যোগে করোনায় আক্রান্ত রোগিদের জন্য হেল্প সেন্টার উদ্বোধন লকডাউনে নিম্ন আয়ের মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ লকডাউনে অর্থ ও খাদ্য সংকটে পড়ছে মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষ সখীপুরে দুই বন কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ! বিভাগীয় তদন্ত শুরু সখীপুরে গরিবের এসি মাটির ঘর সখীপুরে প্লাস্টিক সামগ্রীর দাপটে ঐতিহ্যবাহী বাঁশ-বেত শিল্প সঙ্কটাপন্ন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুল ইসলাম, সা. সম্পাদক আসাদুজ্জামান ব্যাটারিচালিত রিকশা ও ইজিবাইক বন্ধে কঠোর হওয়ার আহ্বান সেতুমন্ত্রীর বন্ড ব্যবসায় শত শত কোটি কোটি টাকার দুর্নীতি সখীপুরে স্ত্রীর করা যৌতুক ও নির্যাতন মামলায় স্কুলশিক্ষক স্বামী গ্রেপ্তার
সখীপুরে ক্যান্সার আক্রান্ত মামুন বাঁচতে চায়

সখীপুরে ক্যান্সার আক্রান্ত মামুন বাঁচতে চায়

Spread the love
এস এম জাকির হোসেন : টাঙ্গাইলের সখীপুরে ক্লোন ক্যান্সারে আক্রান্ত আরিফ হোসেন মামুন (৩৫) বাঁচতে চায়। দুই সন্তানের জনক মামুন উপজেলার হামিদপুর গ্রামের মো.দেলোয়ার হোসেনের ছেলে। মামুন পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নিচতলায় র্ফামেসীর ব্যবসা করে জীবিকা নির্বাহ করতেন।

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকে মামুন আর ব্যবসা চালিয়ে যেতে পারছেন না। মামুন রোগ মুক্তি লাভ করে সুস্থ হয়ে বাঁচতে চান। দুটি মেয়ে রয়েছে মামুনের। বড় মেয়ে সখীপুর পিএম পাইলট আবাসিক বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়ালেখা করছেন।

মামুন জানান, ‘দীর্ঘদিন ধরে ক্লোন ক্যান্সারে আক্রান্ত তিনি। ব্যবসা প্রতিষ্ঠান চালিয়ে কোন রকম তিনি সংসার চালিয়েছেন। কিন্তু ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর তিনি কাজ করতে পারছেন না। ক্যান্সার চিকিৎসা অনেক ব্যয়বহুল হওয়ার পূর্ণাঙ্গ চিকিৎসা করা সম্ভব হচ্ছে না।’ তাই তিনি বাঁচার জন্য সমাজ ও রাষ্ট্রের বিত্তবান লোকদের সহযোগিতা চান।

আরিফ হোসেন মামুনের জন্য সাহায্য পাঠানোর ঠিকানা- ডাচ বাংলা ব্যাংক, হিসাব নম্বর- ১৩৭.১০৩.৭৩৪৯১ (মামুনের বড় ভাই ফারুক হোসেন মিঠু)। বিকাশ নম্বর- ০১৭১০৮৫৭৪৭৬ (পারসোনাল মামুনের)।

 

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc