সখীপুরে মা- মেয়েকে শ্লীলতাহানী—অভিযুক্তদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

সখীপুরে মা- মেয়েকে শ্লীলতাহানী—অভিযুক্তদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

Spread the love

নিজস্ব প্রতিনিধি  : টাঙ্গাইলের সখীপুরে মা-মেয়েকে শ্লীলতাহানি ও বসতবাড়ীতে হামলাকারী বারেক , সোহরাব, আফসার ও মারফত আলীকে অভিলম্বে গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত উপজেলার বড়চওনা – ধৈনাজানি সড়কের ইন্দারজানি বাজার এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ডিএম শামছুল হকের সভাপতিত্বে, জেলা পরিষদের সদস্য উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বাদল, জেলা কৃষকলীগের প্রচার সম্পাদক সৈয়দ আবদুল মালেক শুকু মেলিটারি, ইন্দারজানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন,উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি রিপন তালুকদার, নাজমুল হক, জামাল হোসেন মুন্না প্রমুখ বক্তব্য দেন। বক্তারা এসময় এ ঘটনায় জড়িতদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। মানববন্ধনে স্থানীয় বণিক সমিতির সদস্য, স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ ওই গ্রামের ৫ শতাধিক নারী পুরুষ অংশ নেয়।

প্রসঙ্গত: গত মঙ্গলবার সকালে উপজেলার ভাতগড়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে সোরহাব সহ তাঁর সাঙ্গপাঙ্গরা ওই গ্রামের ফাহিমা খাতুনের বসতবাড়িতে সন্ত্রাসী হামলা চালায়। এ সময় হামলাকারীরা ফাহিমা ও তার মেয়েকে বিবস্ত্র ও মারপিট করে। এ ঘটনায় ফাহিমা খাতুন বাদি হয়ে ওই দিনই সখীপুর থানায় মামলা করলে অভিযুক্ত বারেক মিয়াকে গ্রেফতার করে কারাগারে সখীপুর থানা পুলিশ।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) বদিউজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় বারেক মিয়াকে গ্রেফতার করা হয়েছে । অপর আসামীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc