পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর জেল-হাজতে

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর জেল-হাজতে

নিজস্ব প্রতিবেদক : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকার নিজ বাড়ি থেকে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ভোলা (৫৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই এলাকার সফর উদ্দিনের ছেলে। মঙ্গলবার সকালে আমজাদ হোসেন ভোলাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, আমজাদ হোসেনের ছেলের সঙ্গে ৮ মাস আগে বিয়ে হয় প্রতিবন্ধী এক মেয়ের। বিয়ের কয়েকদিন পর ওই নববধূকে বাড়িতে রেখে স্বামী কাজের সুবাদে পাশ্ববর্তী পঞ্চগড়ে চলে যান। এ সুযোগে নববধুর শ্বশুর আমজাদ হোসেন ভয়ভীতি দেখিয়ে বেশ কিছুদিন ধরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে আসছেন। সোমবার দুপুরে শ্বশুর আমজাদ হোসেন আবারও তাকে ধর্ষণ করেন। এ সময় স্থানীয়রা এসে শ্বশুরকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় সোমবার রাতে ওই পুত্রবধূ বাদী হয়ে শ্বশুর আমজাদ হোসেনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন।

ধর্ষণের শিকার পুত্রবধুর দাবি, বিয়ের পর থেকে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতো তার শ্বশুর। এর প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেওয়া হত তাকে।

কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, পুত্রবধূর দায়ের করা মামলায় তার শ্বশুর আমজাদ হোসেনকে গ্রেফতার করে ইতোমধ্যে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc