ভালুকায় এসএসসি পরিক্ষার্থী আবু সাঈদের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

ভালুকায় এসএসসি পরিক্ষার্থী আবু সাঈদের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

Spread the love

শারমিন আক্তার, ভালুকা: ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়নের আংগারগারা গ্রামের আজাহার আলী ফকিরের SSC পরিক্ষার্থী ছেলে আবু সাঈদ গত ৬ ফেব্রুয়ারি ২০২০ইং বাটাজোর সোনার বাংলা ডিগ্রি কলেজ থেকে পরিক্ষা শেষ করে বাড়ি ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অবস্থায় চিকিৎসার অভাবে মানবিক জীবন যাপন করছে! কিন্তু মময়মনসিংহ মেডিকেলের চিকিৎসকরা ছেলেটির অবস্থার অবনতি দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার্ড করে গত দুদিন আগে।

দরিদ্র ছেলেটি সড়ক দুর্ঘটনায় গালের মাংস ক্ষয়ে পড়ে যায়, মাঁড়িতে ফ্যাকচার হয়েছে ও ব্রেইনে ব্লাড জমে গেছে! ঢাকা মেডিকেলের চিকিৎসকরা তার পিতাকে জানান এই চিকিৎসার জন্য ব্যয়-বহুল খরচ হবে! যা তার হত-দ্ররিদ কৃষক পিতার পক্ষে সম্ভব হবেনা। তাই ছেলেটিকে বাচাঁতে সবাই কে যার যার অবস্থান থেকে মানবিক সাহায্যের অনুরোধ করেছে তার হত-দ্ররিদ পিতা আজাহার ফকির।

হত-দরিদ্র ছেলেটি ঢাকা মেডিকেলের বারান্দায়! আসুন আমরা যে যা পারি নিজের সাধ্যমত যতটুকু সম্ভব দিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দেই।

যোগাযোগঃ ছেলের বাবাঃ- 01754148141 ছেলের বোনঃ- 01747368037 ভালুকা ব্লাড ডোনার্স সোসাইটিঃ- 01716414517 এই বিকাশ নাম্বারে সাহায্য পাঠাতে পারেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc