মাঝ আকাশে দুই বিমানের সংঘ’র্ষ, দুই বিমানের সব আরোহীই নিহ’ত

মাঝ আকাশে দুই বিমানের সংঘ’র্ষ, দুই বিমানের সব আরোহীই নিহ’ত

আন্তর্জাতিক ডেস্ক : মাঝ আকাশে দুই বিমানের সং’ঘ’র্ষে ঘটনা ঘটেছে। বিমান দুইটিতে ২ জন করে মোট ৪ জন আরোহী ছিলেন। সবাই নি’হ’ত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে অস্ট্রেলিয়ার মেলবোর্নে এ দু’র্ঘ’টনা ঘটলেও বিকাল পর্যন্ত হ’তাহ’তদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় পুলিশের পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিমান দুটি বি’ধ্ব’স্তের আগে পরস্পরের মধ্যে সং’ঘ’র্ষ হয়েছিলো। বিমান বি’ধ্ব’স্তের ঘটনার দেশটির পুলিশ ত’দ’ন্ত করছে।

পুলিশ ইনস্পেক্টর পিটার কজার বলেন, একটি বিমান ম্যাঙ্গালোর থেকে উড্ডয়ন করে। বিমানটি একজন শিক্ষানবিশ পাইলট চালাচ্ছিলেন। সঙ্গে ছিলেন এক ইনস্ট্রাক্টর। আরেক বিমান অন্য বিমানবন্দর থেকে ছাড়ে। আমরা নিশ্চিত না বিমান দুইটি কেন একই অঞ্চলে গেল, কিন্তু দুর্ভা’গ্যব’শত মাঝ আকাশে সং’ঘ’র্ষে পড়ে।

ত’দ’ন্ত করা ইনস্পেক্টর পিটার কজার বলেন, একটি বিমান সং’ঘ’র্ষের পরই বি’ধ্ব’স্ত হয়ে পড়ে এবং অন্যটি কিছুক্ষণ পরে বি’ধ্ব’স্ত হয়। মাটিতে বি’ধ্ব’স্ত হয়ে পরার আগে বিমান দুইটির ব্যা’পক ক্ষ’তি হয়। জানা যায়, বিমান দুইটিতে ২ জন করে মোট ৪ আরোহী ছিলেন। দু’র্ঘ’টনায় সবাই নিহ’ত হয়েছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc