সখীপুরে ভ্রাম্যমাণ আদালত– যুবলীগের আহবায়কসহ তিনজনকে জরিমানা

সখীপুরে ভ্রাম্যমাণ আদালত– যুবলীগের আহবায়কসহ তিনজনকে জরিমানা

Spread the love

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় উপজেলা যুবলীগের আহবায়কসহ চার গ্রাহককে ৮৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা যুগ্ম দায়রা জজ সোনিয়া আহমেদ এ জরিমানা করেন। এছাড়াও বিদ্যুতের বকেয়াসহ ৩ লাখ ১৪ হাজার টাকা নগদ অর্থ আদায় করেন তিনি।

সখীপুর বিক্রয় ও বিতরণ বিভাগ সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় উপজেলা যুবলীগের আহবায়ক এমএ ছবুরের পোল্ট্রি ফার্মে ৫৪ হাজার ৯৬ টাকা, কালিয়া গ্রামের আবদুল লতিফের ছেলে আরিফের বাসাবাড়িতে ২০ হাজার টাকা এবং সখীপুর পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের বঙ্গানুর মাস্টারের ছেলে কণ্ঠশিল্পী  হারুন মাহমুদ কিশোরকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। তারা দীর্ঘদিন ধরে বাসাবাড়ি ও বাণিজ্যিক ফার্মে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছিল। এসময় গ্রাহকদের কাছ থেকে ৩ লাখ ১৪ হাজার বকেয়া অর্থ আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

সখীপুর বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারী প্রকৌশলী জামাত আলী আকন্দ বলেন, অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের জরিমানা করে তাদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc