আধ ঘন্টার ব্যবধানে মধুপুর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মান্নানের বাবা ও মায়ের মৃত্যু

আধ ঘন্টার ব্যবধানে মধুপুর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মান্নানের বাবা ও মায়ের মৃত্যু

Spread the love

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মান্নানের বাবা ও মায়ের একই দিনে মাত্র আধ ঘন্টার ব্যবধানে মৃত্যুর ঘটনা ঘটেছে। একই সাথে ওই নেতার মৃত বাবা মায়ের জানাজা নামাজে দলমত নির্বিশেষে সর্বস্তরের নেতাকর্মি ও স্থানীয় জনগণ অংশ গ্রহণ করেন। স্বামী স্ত্রীর মৃত্যুর এমন বিরল ঘটনায় জানাজা নামাজে ও এলাকায় শোকের ছায়া নেমে আসে। উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের শালিখা গ্রামে ঘটেছে এমন বিরল ঘটনা। সোমবার(০৯ মার্চ) বাদ যোহর উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের শালিখা গ্রামে মৃতদ্বয়ের বাড়ির পাশের মাঠে অনুষ্ঠিত হয় জানাজা নামাজ।

জানাজায় সাবেক সংসদ সদস্য খন্দকার আনোয়ারুল হক,উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খন্দকার শফিউদ্দিন মনি, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও মধুপুর পৌরসভার সাবেক মেয়র সরকার শহীদ, ধনবাড়ী পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা হাবিবুল্লাহ ফকির ছাড়াও উপজেলা আ’লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খন্দকার আবদুল গফুর মন্টু, সাবেক ভাইস চেয়ারম্যান আ’লীগ নেতা ডা. মীর ফরহাদুল আলম মনি, সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খান বাবলু, সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা হুমায়ুন কবির তালুকদার,ধনবাড়ী উপজেলা বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান কামাল হোসেন তালুকদার মিন্টসহ অসংখ্য নেতাকর্মি ও মুসুল্লি অংশ নেন। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে স্বামী স্ত্রীর বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া করেছেন।

মধুপুর উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের শালিখা গ্রামের বাসিন্দা উপজেলা যুবদলের আহবায়ক আবদুল মান্নানের বাবা আফাজ উদ্দিন(৮৫) রোববার রাত ১১ টার দিকে অসুস্থ্যতাজনিত কারণে মৃত্যুবরণ করেন। স্বামীর মৃত্যুর কষ্ট সইতে পারেননি স্ত্রী রহিমা বেগম(৭৫)। প্রায় আধ ঘন্টা পর তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc