সখীপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন 

সখীপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন 

Spread the love

সখীপুর(টাঙ্গাইল)সংবাদদাতা: সখীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে সকল সরকারী-বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর সকালে পৌর শহরের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণ করেন, উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা।

পরপর থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ, পৌরসভা সহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন বিদ্যালয় সহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ফুলেল শ্রদ্ধা জানান বঙ্গবন্ধুর প্রতি। দিনের অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে, বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনা, কুইজ প্রতিযোগিতা হাসপাতাল ও এতিম শিশুদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন। এ সময় উপজেলা প্রশাসনের আয়োজনে কবিতা আবৃ‌ত্তি চিত্রাঙ্কান কুইজ ও দেয়া‌লিকা প্র‌তি‌যো‌তিার আয়োজন করা হয়। পরে আলোচনা সভা পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। সভায় ইউএনও আসমাউল হুসনা লিজা, সহকারী কমিশনার(ভূমি) হা-মিম তাবাসসুম প্রভা, প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার প্রমুখ বক্তব্য দেন।

এর আগে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ১০০ পাউন্ড কেক কাটা হয়। এসময় আ.লীগ সভাপতি কুতুব উদ্দিন, সাধারণ সম্পাদক শওকত সিকদার, পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সহ-সভাপতি  রফিক-ই-রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc