শিরোনাম:
ড্রামের লেভেল পরিবর্তন করে বেশি দামে অ্যাডমিক্সার বিক্রির অভিযোগ ওমিক্রন ঠেকাতে ডাবল মাস্ক পরার পরামর্শ বিশেষজ্ঞদের নাগরপুরে কম্বল বিতরণ করলেন রিসোর্স টিচার(ইংরেজি বিভাগ) ডা.এম.এ.মান্নান নাগরপুরে মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে শীত কম্বল বিতরণ টাংগাইলে দৈনিক সংগ্রাম উপজেলা সংবাদদাতাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত সখীপুরে সাংবাদিক মামুনকে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সংবর্ধনা সখীপুরে উদ্বেগজনক ভাবে বেড়েই চলেছে মোটরসাইকেল দিয়ে ছিনতাই টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘ‌র্ষে আগুন, চালকসহ দগ্ধ ২ ৩৩ জনের মরদেহ সম্পূর্ণ পুড়ে গেছে :: নিহতের সংখ্যা বেড়ে ৪০ দেশকে মুক্ত করতে হবে : মির্জা ফখরুল ইসলাম আলমগীর
টাঙ্গাইলে হোম কোয়ারেন্টিনে ২৬০ জন; বিদেশ ফেরত ৫২৪৭ জন

টাঙ্গাইলে হোম কোয়ারেন্টিনে ২৬০ জন; বিদেশ ফেরত ৫২৪৭ জন

প্রথমকণ্ঠ : টাঙ্গাইলে বেড়েই চলেছে হোম কোয়ারেন্টিনের সংখ্যা। বিদেশ ফেরত প্রবাসীরা দেশে আসায় তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হচ্ছে।

প্রবাসীরা বাড়িতে আসার পর কোয়ারেন্টিনে না মেনে হাট-বাজার ও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আর এই কারণে নিষেধাজ্ঞা অমান্যকারী এসব প্রবাসীদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানাসহ তার পরিবারদের সর্তক করা হচ্ছে।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে শুক্রবার (২০শে মার্চ) পর্যন্ত টাঙ্গাইলে ২৬০জন প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এরমধ্যে নির্দিষ্ট সময় শেষ হওয়ায় ২৫জনকে হোম কোয়ারেন্টিন থেকে অবমুক্ত করা হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা: মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, শুক্রবার সকাল পর্যন্ত জেলায় মোট ২৮৫ জন বিদেশ ফেরতকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছিল। এর মধ্যে নির্দিষ্ট সময় পার হওয়ায় ২৫ জনকে হোম কোয়ারেন্টিন থেকে অবমুক্ত করা হয়েছে। হোম কোয়ারেন্টিনে রাখা ব্যক্তিরা সবাই বিদেশ ফেরত।

এদিকে পুলিশের তথ্যমতে জেলায় চলতি মাসের ৩ তারিখ থেকে গতকাল ১৯ তারিখ পর্যন্ত ৫২৪৭ ব্যক্তি বিশ্বের বিভিন্ন দেশ থেকে টাঙ্গাইলে এসেছেন। যার অধিকাংশ ব্যক্তিকে এখনো হোম কোয়ারেন্টিনে আনা যায়নি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc