টাঙ্গাইলে যুবদলের পক্ষ হতে হতদরিদ্র’দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

টাঙ্গাইলে যুবদলের পক্ষ হতে হতদরিদ্র’দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Spread the love

এস এম জাকির হোসেন : বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় টাঙ্গাইলে কর্মহীন ও হতদরিদ্র’দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা যুবদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ১০ টায় যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সার্বিক তত্বাবধানে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষসহ হতদরিদ্র জনতার মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় টাঙ্গাইল জেলা শহরের আশেকপুর, পুরাতন বাসস্ট্যান্ড, বটতলা, নিরালা মোড়, শান্তিগন্জ মোড়ে পাঁচ শতাধিক কর্মহীন ও দরিদ্র মানুষের হাতে প্রত্যেক’কে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, সমপরিমাণ তৈল, আলু ও জীবানুনাশক সাবান দেওয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় আশরাফ পাহেলী বলেন :দেশ মাতা বেগম খালেদা জিয়ার ও দেশ নায়ক তারেক রহমানে জন্য আপনার সবাই দোয়া করবেন। দেশ মাতা সুস্থ হয়ে ও দেশ নায়ক তারেক রহমান দেশে এসে আপনাদের সেবা করতে পারেন। খাদ্য সামগ্রী বিতরণ কালে, সবাইকে করোনা থেকে রক্ষায় কি কি করতে হবে তা সকলকে বুঝিয়ে দেন।

বিতরণ কার্যক্রমে টাঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার রাসেদুল আলম রাসেদ, যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান টিটন, আবদুল্লাহ্ হেল কাফী শাহেদ সহ জেলা যুবদলের নেতারা অংশ নেয়।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc