সখীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে খাদ্য সহায়তা করলেন জাহাঙ্গীর তারেক

সখীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে খাদ্য সহায়তা করলেন জাহাঙ্গীর তারেক

এস এম জাকির হোসেন: সখীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দেবেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সম্ভাব্য মেয়র পদ প্রার্থী জাহাঙ্গীর তারেক। আজ মঙ্গলবার ৭ ও ৮ নম্বর ওয়ার্ড থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় সাংসদ এডভোকেট জোয়াহেরুল ইসলাম। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা, সখীপুর থানার ওসি মো. আমির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সম্ভাব্য মেয়র পদ প্রার্থী জাহাঙ্গীর তারেক বলেন, আজ মঙ্গলবার সখীপুর পৌরসভার ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে, বুধবার ৯ ও ৬ নম্বর ওয়ার্ডে ও বৃহস্পতিবার ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে দেওয়া হবে। এভাবে পর্যায়ক্রমে ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে ঘর থেকে ডেকে এসব খাদ্য সহায়তা দেওয়া হবে।

তিনি বলেন, করোনাভাইরাস সংক্রমণকালে বাড়িতে অবস্থান করতে হবে। কোনো গণজমায়েত করে আমি খাদ্য সহায়তা দিয়ে এ ভাইরাস সংক্রমিত হওয়ার সুযোগ দিতে চাইনা। তিনি  পৌরসভার ৯টি ওয়ার্ডে ৩২০টি দরিদ্র পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে এ সহায়তা পৌঁছে দেবেন।

প্রথমকণ্ঠ/ এস এম জাকির হোসেন

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc