শিরোনাম:
ড্রামের লেভেল পরিবর্তন করে বেশি দামে অ্যাডমিক্সার বিক্রির অভিযোগ ওমিক্রন ঠেকাতে ডাবল মাস্ক পরার পরামর্শ বিশেষজ্ঞদের নাগরপুরে কম্বল বিতরণ করলেন রিসোর্স টিচার(ইংরেজি বিভাগ) ডা.এম.এ.মান্নান নাগরপুরে মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে শীত কম্বল বিতরণ টাংগাইলে দৈনিক সংগ্রাম উপজেলা সংবাদদাতাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত সখীপুরে সাংবাদিক মামুনকে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সংবর্ধনা সখীপুরে উদ্বেগজনক ভাবে বেড়েই চলেছে মোটরসাইকেল দিয়ে ছিনতাই টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘ‌র্ষে আগুন, চালকসহ দগ্ধ ২ ৩৩ জনের মরদেহ সম্পূর্ণ পুড়ে গেছে :: নিহতের সংখ্যা বেড়ে ৪০ দেশকে মুক্ত করতে হবে : মির্জা ফখরুল ইসলাম আলমগীর
সখীপুরে করোনা সন্দেহে এক ব্যক্তিকে আইসোলেশনে

সখীপুরে করোনা সন্দেহে এক ব্যক্তিকে আইসোলেশনে

এস এম জাকির হোসেন : সখীপুরে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ব্যক্তিকে আইসোলেশনে পাঠানো হয়েছে। ওই ব্যক্তি গাজীপুরে একটি কারখানায় চাকরি করেন। আজ বুধবার রাত সাড়ে  ৮টার দিকে সখীপুর সরকারি মুজিব কলেজে গঠিত আইসোলেশনে পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য আবদুল হামিদ জানান, ওই ব্যক্তি গতকাল মঙ্গলবার রাতে জ্বর নিয়ে বাড়িতে ফেরেন। বুধবার সকালে তাঁর বমি ও পাতলা পায়খানা শুরু হয়। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানানো হয়। পরে ইউএনওর পরামর্শে প্রতিবেশীরা তাঁকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে পাঠায়। কিন্তু ওই ব্যক্তি হাসপাতালে আসার পথে ভয়ে পালিয়ে যান। পরে প্রশাসনের উদ্যোগে ও ওই ব্যক্তির বড় ভাইয়ের পরামর্শে তিনি সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

ইউএনও আসমাউল হুসনা লিজা বলেন, এ ঘটনায় ওই ব্যক্তির বাড়ির আশপাশের আটটি পরিবারকে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, ‘জ্বর বমি ও পাতলা পায়খানা হলেই যে করোনাভাইরাসে আক্রান্ত এটা নিশ্চিত নয়। সাধারণ জ্বরেও বমি পাতলা পায়খানা হতে পারে। তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। অবস্থা বুঝে ও পর্যবেক্ষণ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ’

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc