দক্ষিণ টাঙ্গাইল ছাত্র যুব কল্যাণ সংঘের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ টাঙ্গাইল ছাত্র যুব কল্যাণ সংঘের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

Spread the love

এস এম জাকির হোসেন : দক্ষিণ টাঙ্গাইল ছাত্র যুব কল্যাণ সংঘের উদ্দ্যোগে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক এবং লিফলেট সাথে খাদ্য সামগ্রী চাল,ডাল,আলু,তেল, সাবান বিতরণ করা হয়েছে।

দক্ষিণ টাঙ্গাইল এলাকায় এ বিতরণ কার্যক্রম চালানো হয়। দক্ষিণ টাঙ্গাইল ছাত্র যুব কল্যাণ সংঘ ও তার অঙ্গ সংগঠনের কার্যকরি পরিষদের সদস্যরা টিম গঠন করে গ্রামে ঘরে ঘরে চাল,ডাল,আলু,তেল সাবান লিফলেট ও মাস্ক পৌঁছে দেন।

এ কার্যক্রমের উদ্ভোধনে উপস্থিত ছিলেন দক্ষিণ টাঙ্গাইল ছাত্র যুব কল্যাণ সংঘের প্রতিষ্ঠিতা সভাপতি জনাব আশরাফ পাহেলী,সাধারণ সম্পাদক মোতালেব হোসেন রানা,সিনিয়র সহ সভাপতি মনি পাহেলী,সহ সভাপতি আলমগীর হোসেন, সহ সভাপতি মুরাদ হোসেন, সহ সভাপতি আবুবকর সিদ্দিকী ( হিরো ) যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল আমিন, যুগ্ম সম্পাদক হামিদুল ইসলাম,যুগ্ম সম্পাদক দবিরহোসেন রানা, যুগ্ম সম্পাদক ফুয়াদ হাসান, যুগ্ম সম্পাদক বাবুল আহমেদ, যুগ্ম সম্পাদক মনির হোসেন,সাংগঠনিক সম্পাদক সম্রাট পাহেলী, প্রচার সম্পাদক রুবাইল ইসলাম হৃদয়,যোগাযোগ সম্পাদক এম আর মিন্টু, সমাজ সেবা সম্পাদক সাব্বির ওয়াহিদ প্রমুখ।

দক্ষিণ টাঙ্গাইল ছাত্র যুব কল্যাণ সংঘের প্রতিষ্ঠিতা সভাপতি জনাব আশরাফ পাহেলী বলেন : শুধু গ্রামে বিদেশ ফেরতের সংখ্যা বেশি তা নয় শহরেও প্রচুর বিদেশ ফেরত লোক। এ জন্য  করোনা ভাইরাস সম্পর্কে শুধু গ্রাম নয়, শহরেকও সচেতন করার লক্ষ্য এলাকার লোকজন যেন ঘরে থাকে। এ জন্য সাথে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে এই হলো আমাদের এ কার্যক্রম।

প্রথমকণ্ঠ / এস এম জাকির হোসেন

 

 

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc