সখীপুরে ঘর থে‌কে বের হ‌লেই জেল জ‌রিমানা- মা‌ঠে থাক‌বে পু‌লি‌শের ৯ টি বি‌শেষ টিম

সখীপুরে ঘর থে‌কে বের হ‌লেই জেল জ‌রিমানা- মা‌ঠে থাক‌বে পু‌লি‌শের ৯ টি বি‌শেষ টিম

নিজস্ব প্রতিনিধি: করোনাভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে জনসাধারণকে ঘরে রাখতে আরো কঠোর হচ্ছে টাঙ্গাইলের সখীপুর উপজেলা প্রশাসন। এজন্যে মাঠে থাকবে পুলিশের নয়টি বিশেষ টিম। ঘর থেকে বের হলেই করা হবে জেল-জরিমানা। নেয়া হবে শাস্তিমূলক ব্যবস্থা।

করোনা মোকাবেলায় সোমবার উপজেলা প্রশাসনের এক জরুরি সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়। সভা সূত্রে জানা যায়, উপজেলার আটটি ইউনিয়ন ও পৌরসভায় পুলিশের নয়টি টিম কাজ করবে। মোটরসাইকেল বের করলেই পুলিশ আটক করবে।

এছাড়া সামাজিক দূরত্ব বজায় রেখে কাঁচাবাজার দুপুর দুইটা পর্যন্ত খোলা রাখা, সাপ্তাহিক হাটের স্থান লাল কাপড় টানিয়ে বন্ধ করা। প্রতিটি ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন করা হবে। ওই কমিটি গ্রামের মানুষকে ঘরে রাখতে কাজ করবে। কোন ভাবেই মানুষ যাতে ঘর থেকে বের হতে না পারে এ জন্য প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত হয় ওই সভায়। সভায় উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা সভাপতিত্ব করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার লেবু, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, অফিসার ইন-চার্জ আমির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুস প্রভা, আ.লীগের সভাপতি কুতুব উদ্দিন, সাধারণ সম্পাদক শওকত শিকদার , প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ বক্তব্য দেন।

ওসি আমির হোসেন বলেন, আগে থেকেই পুলিশ মাঠে কাজ করছে। মানুষকে ঘরে রাখতে আজ থেকে (সোমাবর) পুলিশ আরো বেশি কঠোর হবে।

প্রথমকণ্ঠ /এস এম জাকির হোসেন

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc