ক্ষমা চাইলেন সেই কমিশনার,লোকজনকে পেটানোর(ভিডিও)

ক্ষমা চাইলেন সেই কমিশনার,লোকজনকে পেটানোর(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং লকডাউন কার্যকর করতে মঙ্গলবার (০৭ এপ্রিল) সাধারণ মানুষকে লাঠি দিয়ে পিটানোর পর বিষয়টি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ায় ক্ষমা ও দুঃখ প্রকাশ করছেন টাঙ্গাইল পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান আমিন।
ক্ষমা চেয়ে ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন তিনি। এতে তিনি বলেন, সারাবিশ্বে করোনাভাইরাস মহামারী আকার ধারণ করেছে আমরা সচেতন না হলে এই করোনাভাইরাস থেকে আমরা রক্ষা পাবো না। তাই গতকাল অতি আবেগের বসে সাধারণ মানুষকে লাঠি দিয়ে পিটিয়ে ছিলাম এই জন্য সবার কাছে ক্ষমা চাইছি এবং দুঃখ প্রকাশ করছি।
মঙ্গলবার (০৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে মানুষের আনাগোনা তেমন একটা চোখে না পড়লেও শহরের নিরালার মোড়ে নিউমার্কেটে ওষুধের দোকানে মানুষ ভিড় করছিলেন ওষুধ কেনার জন্য। কিন্তু তারা সামাজিক দূরত্ব বজায় রাখছিলেন না। বেশির ভাগই ওষুধের বিক্রয় প্রতিনিধি এবং স্থানীয় লোকজন। হঠাৎ এ সময় লাঠি হাতে হাজির হন পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান আমিন, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, টাঙ্গাইল চেম্বর অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc