খাটের ভেতর থেকে টিসিবির ১২৩৮ লিটার তেল উদ্ধার

খাটের ভেতর থেকে টিসিবির ১২৩৮ লিটার তেল উদ্ধার

স্টাফ রিপোর্টার,প্রথমকণ্ঠ :

রংপুরে হানিফ মিয়া(৪৭) নামে  এক ব্যবসায়ীর বাসার বক্স খাটের ভেতর থেকে টিসিবির এক হাজার ২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত  রাত ১০টার দিকে নগরীর মধ্য পার্বতীপুর ১৭ নম্বর ওয়ার্ডের তার নিজ বাড়ি তল্লাশি করে এসব সয়াবিন তেল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য এক লাখ ২৩ হাজার ৮০০ টাকা।

বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের মধ্য পার্বতীপুর ঈদগামাঠ সংলগ্ন এলাকার একটি বাসায় অভিযান চালায় ডিবি পুলিশ। ওই বাসায় বক্স খাটের ভেতরে রাখা টিসিবির দুই লিটারের ২৫৯টি এবং পাঁচ লিটারের ১৪৪টি বোতল উদ্ধার করা হয়।

এ ঘটনায় বাসার মালিক ব্যবসায়ী হানিফ মিয়া ও মালামাল সরবরাহকারী লাল মিয়া নামে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে । আটক ব্যক্তিরা অবৈধ লাভের জন্য বিক্রয়ের উদ্দেশ্যে টিসিবির ডিলারদের কাছ থেকে এসব পণ্য কম দামে ক্রয় করে মজুত করে রেখেছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার অভিযান চলমান রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc