সখীপুরে করোনার উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু

সখীপুরে করোনার উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু

Spread the love

প্রথমকণ্ঠ প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে জ্বর, গলাব্যথা নিয়ে ও বমি করে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার রাত আটটায় উপজেলার কালিয়া ইউনিয়নের ঘোনারচালা উত্তরপাড়ায় তাঁর (২১) মৃত্যু হয়। করোনা সন্দেহে রাত ১০টার দিকে ওই নারীর মরদেহ থেকে নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দল।

বৃহস্পতিবার সকালে তাঁকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে।

আইইডিসিআর থেকে প্রতিবেদন না আসা পর্যন্ত ওই বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য পরামর্শ দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। স্থানীয় ইউপি সদস্য শামসুল আলম জানান, ওই নারীর ঘাটাইলে বিয়ে হয়েছে। দুপুরে জ্বর, গলাব্যথা নিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে আসেন। বিকেলে স্থানীয় গ্রাম্য চিকিৎসক তাঁকে চিকিৎসা দেন। রাত আটটায় তিনি মারা যান। এক উপজেলা থেকে আরেক উপজেলায় এসে মারা যাওয়ায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, ওই গ্রহবধূর নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়েছে।

সখীপুরে এ পর্যন্ত করোনা সন্দেহে ৩১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বুধবার বিকেল পর্যন্ত ২৯ জনের ফলাফল এসেছে। তাঁদের কেউ করোনায় আক্রান্ত হয়নি বলেও তিনি জানান।

প্রথমকণ্ঠ / এস এম জাকির হোসেন

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc