ভূঞাপুরে যমুনা নদীতে নৌকা ডুবি: এক নারীর লাশ উদ্ধার

ভূঞাপুরে যমুনা নদীতে নৌকা ডুবি: এক নারীর লাশ উদ্ধার

Spread the love

নিজস্ব প্রতিবেদক,প্রথমকণ্ঠ :  টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে বঙ্গবন্ধু সেতুর নিচে শুক্রবার নৌকা ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় ১১ জনকে জীবিত উদ্ধার করা হলেও ২ নারী ও এক শিশু নিখোজ হয়। এ ঘটনায় নিখোজ ৩ জনকে উদ্ধারে ফায়ার সার্ভিসের একটি ডুবরি দল শনিবার সকাল থেকে কাজ শুরু করে। তিন ঘন্টার চেষ্টায় নৌকা ডুবির স্থান থেকে ৩ কিমি দক্ষিনে পাথরকাটা এলাকা থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করে তারা। উদ্ধার হওয়া ওই নারীর নাম অলিভিয়া (২২) বলে জানান ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার লক ডাউনে বঙ্গবন্ধু সেতু বন্ধ থাকায় শুক্রবার দুপুরে ১৪ জন যাত্রী নিয়ে একটি নৌকা যমুনা নদী পাড় হচ্ছিলো। নৌকাটি বঙ্গবন্ধু সেতুর ১৪ নং পিলার কাছে হঠাৎ ডুবে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। ১৪ জনের মধ্যে ১১জনকে বিভিন্ন ভাবে উদ্ধার করা হয়। এ ঘটনায় দুই নারী ও এক শিশু নিখোজ হয়। এদের সবার বাড়ী বগুড়া জেলার বিভিন্ন উপজেলায়।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ শফিকুল ইসলাম বলেন, গতকাল কাল নৌকা ডুবির ঘটনায় নিখোজ ৩ জনকে উদ্ধারে অভিযান চলছে। এদের মধ্যে অলিভিয়া নামে এক নারীকে উদ্ধার করা হয়েছে। বাকীদেরও উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc