সখীপুরে ডোবা থেকে লাশ উদ্ধার

সখীপুরে ডোবা থেকে লাশ উদ্ধার

Spread the love
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  : টাঙ্গাইলের সখীপুর উপজেলায় একটি বোরো ধান খেতের পাশের ডোবা (পাগার) থেকে তৃতীয় শ্রেণির স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে শনিবার দুপুরে উপজেলার কাকড়াজান ইউনিয়নের গড়বাড়ী বখতিয়ার পাড়া এলাকার একটি ডোবা থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করে সখীপুর থানা-পুলিশ।
ওই ডোবা থেকে ওই স্কুলছাত্রের বাড়ি আধা কিলোমিটার পূর্ব-উত্তর কোণে। ওই স্কুলছাত্রের নাম সুজন মিয়া (১২)। সে গড়বাড়ী গ্রামের কৃষক আন্নাছ আলীর ছেলে। নিহত সুজন স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। নিহত শিক্ষার্থীর বাবার দাবি, আমার ছেলে সুজন সাঁতার জানত। ওই ডোবায় পড়ে সে মরতে পারে না। কেউ তাকে শ্বাসরোধ করে হত্যার পর ওই ডোবায় ফেলে দিয়েছে।
কাকড়াজান ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তারিকুল ইসলাম বলেন, গতকাল শুক্রবার বিকেলে দীঘির চালা গ্রামের সুরুজ আলীর ছেলে আব্দুল্লাহর একটি ঘুড়ি উড়ার সময় সুতা ছিঁড়ে যায়। সুজন ওই ঘুড়ি খুঁজে পায়। ঘুড়িকে কেন্দ্র করে এক পর্যায়ে সুজন ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী আব্দুল্লাহর মধ্যে ঝগড়া বাধে। ওই গ্রামের বাহাদুর নামে একজন ঝগড়ার মীমাংসার চেষ্টা করে। সন্ধ্যায় সুজন বাড়ি না ফেরায় তার বাবা-মা শুক্রবার রাতভর খোঁজাখুঁজি করে। শনিবার সকালে স্থানীয় লোকজন ওই ডোবায় লাশটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।
সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, সুরতহাল প্রতিবেদনে লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এটা হত্যা না পানিতে ডুবে মৃত্যু তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।
প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc