করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

Spread the love

নিজস্ব প্রতিবেদক, প্রথমকণ্ঠ :

করোনাভাইরাস প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালনকালে করোনায় আক্রান্ত (কোভিড-১৯) হয়ে প্রাণ দিলেন আরো এক পুলিশ সদস্য। এ পুলিশ সদস্য হলেন এসআই নাজির উদ্দীন।

তিনি বিশেষ শাখায় (এসবি) উপ-পরিদর্শক (এসআই) হিসেবে দায়িত্বরত ছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। এছাড়া অ্যাজমা ও হাইপারটেনশনে ভুগছিলেন নাজের উদ্দীন।

শুক্রবার (০১ মে) রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। এর আগে গত ২৬ এপ্রিল নাজির উদ্দীনের করোনা পজিটিভ ধরা পড়ে।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা জানান, আজ সকালে রাজারবাগে এসআই নাজির উদ্দীনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়ি পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

তিনি জানান, গত ২৫ এপ্রিল এসআই নাজিরের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে পরীক্ষা করে রেজাল্ট পজিটিভ পাওয়া যায়। এরপর থেকে তিনি রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

১৯৮৩ সালের ২৫ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে যোগদান করেন নাজির উদ্দীন।

এসআই নাজিরের গ্রামের বাড়ি পাবনা জেলার ভাংগুরা থানার কাজিটোলা গ্রামে। তার নামাজে জানাজা শুক্রবার সকালে রাজারবাগে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৪ সদস্য করোনা যুদ্ধে আত্মোৎসর্গ করলেন।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc