সখীপুরে ভূমি কর্মকর্তাসহ তিনজন গ্রেপ্তার

সখীপুরে ভূমি কর্মকর্তাসহ তিনজন গ্রেপ্তার

Spread the love

সখীপুর, প্রতিনিধি : সখীপুরে মুক্তিযোদ্ধা চাচার হাত ভেঙে দেওয়ার অভিযোগে করা মামলায় উপসহকারী ভূমি কর্মকর্তা আবদুর রাজ্জাক (৫২) ও তার স্ত্রীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়। রাজ্জাক কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর ভূমি অফিসের উপসহকারী কর্মকর্তা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শোলাপ্রতিমা গ্রামের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা গাজী আবদুল কাদের ও তাঁর ভাই বছির মিয়ার সঙ্গে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলছে। এরই জের ধরে সোমবার বিকেলে বছির তার ছেলেদের নিয়ে মুক্তিযোদ্ধা কাদেরের স্ত্রী রহিমা পারভীনকে মারধর করে। এ ঘটনায় কাদের বাদী হয়ে ওইদিন রাতেই ভাই বছিরসহ সাতজনকে আসামি করে সখীপুর থানায় মামলা করে। মামলা করায় ক্ষুব্ধ হয়ে বছিরের ছেলে ভূমি কর্মকর্তা আবদুর রাজ্জাক দলবল নিয়ে মঙ্গলবার বিকেলে মুক্তিযোদ্ধা কাদেরের ওপর হামলা চালায়। এতে তাঁর হাত ভেঙে যায়। পরে আহত কাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই মুক্তিযোদ্ধা কাদেরের ছেলে কামরুল বাদী হয়ে দশজনকে আসামি করে থানায় মামলা করলে বুধবার পুলিশ আবদুর রাজ্জাক তাঁর স্ত্রী মোমেনাসহ তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সখীপুর থানার উপপরিদর্শক(এসআই) ওমর ফারুক বলেন, মুক্তিযোদ্ধা ও তাঁর বাড়িতে হামলার মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রথমকণ্ঠ / এস এম জাকির হোসেন

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc