সখীপুরে দায়ের কোপে চাচা খুন

সখীপুরে দায়ের কোপে চাচা খুন

Spread the love

নিজস্ব প্রতিবেদক,প্রথমকণ্ঠ : টাঙ্গাইলের সখীপুরে বিরোধপূর্ণ জমিতে রাতের বেলায় ধান কাটতে বাধা দেওয়ায় ভাতিজাদের দায়ের কোপে চাচা হারিছ শিকদার (৭০) খুন হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত নয়টায় উপজেলার দাড়িপাকা গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষের দায়ের কোপে আরও চারজন আহত হয়ে সখীপুর হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় নিহতের ছেলে আনোয়ার হোসেন বাদী হয়ে আজ বুধবার বেলা দেড়টায় সখীপুর থানায় একটি হত্যা মামলা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

মামলা সূত্রে ও পুলিশ জানায়, উপজেলার দাড়িপাকা গ্রামের নিহত হারিছ শিকদারের সঙ্গে আপন ভাতিজা জুলহাস উদ্দিন শিকদার, ছোহরাব শিকদার ও মাইনউদ্দিন শিকদারদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে আদালতে একাধিক মামলাও রয়েছে। গত মঙ্গলবার চাঁদনি রাতে বিরোধপূর্ণ ওই জমিতে ভাতিজারা ধান কাটতে যায়। রাতে ধান কাটছে এ খবর পেয়ে হারিস শিকদার ও তাঁর দুই ছেলে ওই জমিতে গিয়ে ধান কাটায় বাধা দিলে অপর পক্ষ দা, টেটা ও লাঠিসোঁটা নিয়ে হামলা করে। এসময় দায়ের কোপে হারিস শিকদার, তাঁর ছেলে আনোয়ার শিকদার (৩৫), দেলোয়ার শিকদার (৩০) ও ভাতিজা আবুল কাশেম (৫৫) ও কাশেমের ছেলে রতন শিকদার গুরুতর আহত হন। প্রতিবেশীরা রাতেই তাঁদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে হারিস শিকদার রাত ১২টার দিকে মারা যান।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রথমকণ্ঠ / এস এম জাকির হোসেন

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc