সরকার করোনা প্রতিরোধে মানুষের পাশে দাড়াতে ব্যর্থ হয়েছে : সুলতান সালাউদ্দিন টুকু

সরকার করোনা প্রতিরোধে মানুষের পাশে দাড়াতে ব্যর্থ হয়েছে : সুলতান সালাউদ্দিন টুকু

Spread the love

এস এম জাকির হোসেন : টাংগাইলে করোনা ভাইরাস প্রতিরোধমুলক ব্যবস্হা লকডাউনের কারনে কর্মহীন, অসহায় ও  দুঃস্হ’দের পাশে দাড়ানোর জন্য সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারঃ চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আজ বুধবার টাংগাইল জেলা সদর, ভুয়াপুর ও গোপালপুর উপজেলায় বিভিন্ন স্পটে দিনব্যাপী অসহায় ও দুঃস্হদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন বিএনপি’র জাতীয় করোনা পর্যবেক্ষণ সেলের অন্যতম সদস্য ও জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধাঃ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

তিনি খাদ্যসামগ্রী বিতরন কালে বলেন দেশে এখন ক্রান্তিকাল চলছে.বেড়েই চলছে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। সরকার করোনা প্রতিরোধে এবং দেশের মানুষের পাশে দাড়াতে ব্যর্থ হয়েছে। সরকারী সাহায্যের জন্য জনগন আজ বিক্ষোভ করছে। অবৈধ উপায়ে এবং মিডনাইট নির্বাচনের মাধ্যমে বিএনপি’কে দীর্ঘ সময় ক্ষমতার বাইরে রাখার পরও দেশের প্রতিটি দুর্যোগময় মুহুর্তে জনগনের পাশে দাড়িয়েছে বিএনপি। দেশের বর্তমান সময়েও দেশব্যাপী বিএনপি যখন জনগনের পাশে তখন সরকার আর তার দলের নেতাকর্মীরা জনগনের পাশে না দাড়িয়ে উল্টো চাল,তৈল লুটপাটে ব্যস্ত। তিনি দেশের এই কঠিন সময়ে দেশের বৃহওর স্বার্থে করোনা মোকাবেলায় সকল দলের সমন্বয়ে জাতীয় টাস্কফোর্স গঠনের দাবী জানান।

তিনি আরও বলেন : যতদিন করোনার প্রকোপ শেষ না হবে ততদিন বিএনপি’র ভারঃ চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক নির্দেশনায় দেশব্যাপী কর্মহীন,অসহায় ও দুঃস্হ জনগনের পাশে জাতীয়তাবাদী যুবদল সহ বিএনপি .ছাএদল. শ্রমিক দল,সেচ্ছাসেবক দল,মহিলা দল ও অংগ সংগঠনের নেতাকর্মীরা থাকবে। তিনি দেশনেএী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের সুস্ততা কামনায় দোয়াকামনা সহ দলমত উপেক্ষা করে সমাজের সকল বিওবান’দের এ সময় অসহায় ও দুঃস্হদের পাশে দাড়ানোর আহবান জানান।

তিনি ভুয়াপুর ও গোপালপুর উপজেলায় খাদ্যসামগ্রী বিতরন শেষ করে টাংগাইলের জেলা সদরে রেজিস্ট্রি পাড়া,শিবনাথ স্কুল,আকুরটাকুর পাড়া,আশেকপুর,করটিয়া ইউনিয়নের ভাতকুড়া খানপাড়া, কাতুলী ইউনিয়ন ও দাইন্র্যা ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরন করেন।খাদ্যসামগ্রী’র মধ্যে চাল,ডাল,আলু,পিয়াজ,লবন ও তৈল বিতরন করা হয়।

বিতরনকালে জেলা বিএনপি’র সাধাঃ সম্পাদক এডঃ ফরহাদ ইকবাল, সিনিঃ সহ সভাপতি সাঈদুল হক সাদু,সহ সভাপতি সাদেকুল আলম খোকা,আতাউর রহমান জিন্নাহ্,জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম,সাবেক জেলা বিএনপি নেতা কাজী শফিকুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদল আহবায়ক আশরাফ পাহেলী,জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও যুবদল নেতা খন্দঃ রাসেদুল আলম রাসেদ,জেলা বিএনপি’র প্রচার ও শ্রমিক দলের সাধাঃ সম্পাদক এ কে মনিরুল হক ভিপি মুনীর,জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান টিটন,আবদুল্লাহ্ হেল কাফী শাহেদ,সৈয়দ মনিরুজ্জামান জুয়েল,সৈয়দ শাতিল,জাহিদ হোসেন মালা,সজল তানভীর,জেলা ছাএদলের ভারঃ সভাপতি সালেহ্ মোঃ শাফি ইথেন,সাধাঃ সম্পাদক ভিপি নুরুল ইসলাম সহ বিএনপি, অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc