জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে টাঙ্গাইলে যুবদলের পিপিই বিতরণ

জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে টাঙ্গাইলে যুবদলের পিপিই বিতরণ

Spread the love

এস এম জাকির হোসেন : বিশ্বব্যাপী মহামারী কোভিট -১৯ করোনা ভাইরাস মোকাবেলায় জিয়াউর রহমান ফাউন্ডেশন এর উদ্যোগে দেশব্যাপী (পিপিই) বিতরণের অংশ হিসেবে টাঙ্গাইল জেলা যুবদল আজকে ডাক্তারদের মধ্যে ২০০ পি পি ই বিতরণ করেছে।

পিপিই বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, সিঃযুগ্ম আহবায়ক খঃ রাশেদুল আলম রাশেদ, যুগ্ম আহবায়ক জাহিদ হোসেন মালা,তানভীর হোসেন সজল,জেলা যুবদল নেতা শহীদুল করিম,লাবু মিয়া,হাসান উদ্দিন লিটন,আলমগীর হোসেন,মুরাদ হোসেন,আবুবকর সিদ্দিকী ( হিরো )।

পিপিই বিতরণের সময় সংক্ষিপ্ত বক্তব্যে টাঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী ডাক্তারদের উদ্দেশ্য বলেন আপনারা জীবনের মায়া ত্যাগ করে যে ভাকে ঝুঁকি নিয়ে রোগীদের চিকিৎসায় নিজেদেরকে নিয়োজিত রেখেছেন তা সত্যিই জাতির কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। সে কারণে আপনাদেরকে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও আমার দলের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।আজকে বর্তমান সরকার এই জাতীয় সংকটময় মুহূর্তে জনগণের সাথে তামাশা করছে এবং ডাক্তারদের নিম্নমানের মাস্ক ও (পিপিই) সরবরাহ করে করোনা পরিস্থিতিকে দিন দিন আরো ভয়াবহ পর্যায়ের দিকে নিয়ে যাচ্ছে। সরকারি দলের নেতা ও কর্মিরা জনগণের টেক্সের টাকায় কেনা চাল,তেল,সহ ত্রাণের মালামাল নির্বিঘ্নে চুরি করে যাচ্ছে। চোরদের দু- চারজনকে লোক দেখানো গ্রেফতার করা হলেও দুদিন পরই তাদেরকে আবার ছেড়ে দেওয়া হচ্ছে।জনগণ খাদ্যের অভাবে হাহাকার করছে,যে কারণে আজ জাতি দিশেহারা ।

তিনি আরও বলেন আমরা সরকারের এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা জানাই। এবং আশা করি করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের শুভবুদ্ধির উদয় হবে।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc