ভালুকায় চোর মারার ভয়ঙ্কর বৈদ্যুতিক ফাঁদে আটকে শ্রমিকের মৃত্যু

ভালুকায় চোর মারার ভয়ঙ্কর বৈদ্যুতিক ফাঁদে আটকে শ্রমিকের মৃত্যু

এস এম জাকির হোসেন : চোরের হাত থেকে ধানের খড় রক্ষা করার জন্য খড়ের গাদার (খড়ের পালা) চারপাশে দেওয়া বিদ্যুতের তার দিয়ে বানানো ফাঁদে আটকে নজরুল ইসলাম (৪০) নামে এক ধানকাটা শ্রমিক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রোববার সকাল সাড়ে আটটায় ময়মনসিংহের ভালুকা উপজেলার পালগাঁও গ্রামের কৃষক মিন্টু মিয়ার বাড়িতে। নিহত নজরুল মিন্টু মিয়ার বাড়িতে ধান কাটার শ্রমিক হিসেবে কাজ করছিল। নজরুল ইসলাম ওই গ্রামের নসু মিয়ার ছেলে।

নিহত নজরুলের মামা আলমগীর হোসেন জানান, চোরের হাত থেকে রক্ষা করার জন্য ওই গ্রামের কৃষক মিন্টু মিয়া খড়ের গাদার চারপাশে রাতের বেলায় বিদ্যুতায়িত করে দিনের বেলায় খুলে রাখে। এভাবে এক সপ্তাহ চলছে। আজ রোববার সকালে বৈদ্যুতিক তারের ফাঁদ খোলে না রাখায় ধান কাটা শ্রমিক নজরুল ইসলাম সকাল সাড়ে আটটায় ওই বাড়িতে সকালের খাবারের জন্য এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আজ সকাল সাড়ে দশটার দিকে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, ময়মনসিংহের ভালুকার চেয়ে সখীপুর কাছে থাকায় তাঁরা মুমূর্ষু অবস্থায় নজরুলকে সখীপুর হাসপাতালে নিয়ে আসে।

বিষয়টি ভালুকা থানায় জানানো হয়েছে। মামলা হলে ময়না তদন্তের জন্য লাশ সখীপুর থানা থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc