টাঙ্গাইলে যুবদলের নির্যাতিত নেতা কর্মিদের ঈদ উপহার

টাঙ্গাইলে যুবদলের নির্যাতিত নেতা কর্মিদের ঈদ উপহার

এস এম জাকির হোসেন : টাঙ্গাইলের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার জননেতা জনাব তারেক রহমান এর নির্দেশে, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সার্বিক সহযোগিতায় টাঙ্গাইল জেলা যুবদলের পরীক্ষিত নির্যাতিত নিপীড়িত নেতা কর্মিদের হাতে ঈদ উপহার তুলে দেওয়ার হয়।

উপহার তুলে দেয়া সময় টাঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, দলের পরীক্ষিত ও নিপীড়িত নেতা কর্মিদের উদ্দেশ্য তার সক্ষিপ্ত বক্তব্যে বলেন: আমাদের নেত্রী বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান গণবিরোধী সরকার দীর্ঘ দুই বৎসরের বেশী সময় অন্যায় ভাবে কারাগারে আটক রেখেছিল। সে সময় তিনি চরমভাবে অসুস্থ ছিলেন। তিনি মুক্তি পাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তাহার নিজ বাসভবনে রযেছেন। সেখান থেকে তিনি নির্দেশনা দিয়ে বলেছেন যে করোনা ভাইরাসের কারণে দেশের অসহায় মানুষের খাদ্যের সংকট না হয়। তারা যেনো স্বাস্থ্য স্বচেতন থাকে সেদিকে কাজ চালিয়ে যাওয়ার জন্য নির্দেশনা দিয়েছেন। তারই ধারাবাহিকতায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা জনাব তারেক রহমান দলের নেতাকর্মিদের নির্দেশ দিয়েছেন আমরা যেনো টাঙ্গাইলের অসহায় মানুষের পাশে দাঁড়াই। সে কারণে করোনা ভাইরাস শুরুথেকেই জনগণের পাশে আমরা রয়েছি। 

আগামী দিনে আমরা জনগণের পাশে আরো ব্যাপক থাকবো। আপনারা যারা শহীদ জিয়ার আদর্শকে, খালেদা জিয়ার নেতৃত্ব, তারেক রহমানের অনুপ্রেরণাকে বুকে ধারণ করেন। তারা অবশ্যই এই কঠিন সময়ে জনগণের পাশে থাকবেন।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc