টাঙ্গাইলে দাদিকে কুপিয়ে হত্যা করলো নাতি | প্রথমকণ্ঠ

টাঙ্গাইলে দাদিকে কুপিয়ে হত্যা করলো নাতি | প্রথমকণ্ঠ

নিজস্ব প্রতিবেদক, প্রথমকণ্ঠ : টাঙ্গাইলের ঘাটাইলে দাদি আছিরনকে দা দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে নাতি আবুল হোসেনের বিরুদ্ধে।
বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামে এ ঘটনা ঘটে।
বৃদ্ধার ছেলে আব্দুর রহমান জানান, আমরা তিন ভাই। আমাদের মা আলাদা বাড়িতে থাকতেন। আবুল হোসেন আমার বড় ভাই আব্দুল মজিদের ছেলে। দীর্ঘদিন ধরে তার মাথায় সমস্যা দেখা দিয়েছে। বিকেল বেলা মা রান্না করছিল। এ সময় আবুল হোসেন গিয়ে মাকে দা দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। মায়ের ডাক চিৎকারে আমার স্ত্রী এগিয়ে আসে এবং তার ডাকাডাকিতে আশেপাশের মানুষ এগিয়ে এসে ভাতিজাকে আটক করেন। এসময় ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার বলেন, ঘটনাস্থলে গিয়ে মানুষের সাথে কথা বলে যতদূর জানতে পারলাম ছেলেটা মাদকাসক্ত। সে চারটি বিয়ে করেছিল, সব বউ তাকে ছেড়ে চলে গেছে।
ধলাপাড়া পুলিশ ফাঁড়ির এসআই মো. হেলাল উদ্দিন বলেন, তরকারি কাটার দা দিয়ে নাতি তার দাদিকে মাথায় দু’টি কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক আবুল হোসেনকে আটক করা হয়েছে। তবে প্রাথমিকভাবে জানা যায় সে মানসিক ভারসাম্যহীন। এ বিষয়ে আরো তদন্ত করা হবে।
এদিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ।
প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc