এন্ড্রু কিশোরের সমাহিত হবার প্রস্তুতি শুরু | প্রথমকণ্ঠ

এন্ড্রু কিশোরের সমাহিত হবার প্রস্তুতি শুরু | প্রথমকণ্ঠ

Spread the love

এস এম জাকির হোসেন : দেখতে দেখতে আট দিন পেরিয়ে গেল। হিমঘরে শুয়ে আছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর, অপেক্ষায় ছিলেন ছেলে-মেয়েদের। গত বৃহস্পতিবার বাবাকে দেখতে সুদূর অস্ট্রেলিয়া থেকে ছুটে আসেন ছেলে সপ্তক আর মেয়ে সঙ্গা এসেছেন গত সোমবার। পরিবার থেকে এখন বরেণ্য এই শিল্পীর শেষ বিদায়ের সকল প্রস্তুতি নেওয়া হচ্ছে। চিরনিদ্রায় যাবেন এন্ড্রু কিশোর।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ সকালে নিজের দেখানো স্থানেই এন্ড্রু কিশোরকে সমাহিত করা হবে। রাজশাহী শহরের স্থানীয় চার্চে নেওয়া হয়েছে শিল্পীর মরদেহ। এরপর তাকে নিয়ে আসা হবে রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে মা-বাবার কবরের পাশেই চিরনিদ্রায় যাবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী।

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বর থেকে ক্যানসারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এন্ড্রু কিশোর। দীর্ঘ ৯ মাস চিকিৎসাধীন এই শিল্পী গত ১১ জুন রাতে একটি বিশেষ ফ্লাইটে দেশে ফেরেন। উঠেন মিরপুরের বাসায়। পরে শিল্পীর ইচ্ছেয় চলে আসেন রাজশাহীর নিজ গ্রামে।

নগরীর মহিষবাথান এলাকায় বোন ডা. শিখা বিশ্বাসের বাসায় ছিলেন এন্ড্রু কিশোর। গত ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন দেশ বরেণ্য এই সংগীতশিল্পী।

প্রথমকণ্ঠ / এস এম

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন




All rights reserved © Prothom Kantho
Design BY Code For Host, Inc